প্রথমবারের মতো আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন লিটন কুমার দাস ২০২৩। - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

25 December, 2022

প্রথমবারের মতো আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন লিটন কুমার দাস ২০২৩।

প্রথমবারের মতো আইপিএলে খেলবেন বাংলাদেশ দলের অন্যতম সেরা খেলোয়াড় লিটন কুমার দাস কলকাতার নাইট রাইডার্সের হয়ে মাঠে খেলবেন। লিটন কুমার দাস বর্তমান সময়ে তিনি দারুন ফর্মে রয়েছেন ভালো খেলে থাকেন তাই লিটন কুমার দাস ভালো খেলার কারণে আইপিএলে সুযোগ পেয়েছেন আইপিএলে সুযোগটা যদি লিটন কুমার দাস কাজে লাগাতে পারেন তাহলে হয়ত তিনি আগামী আইপিএলে কোনো না কোনো দলের হয়ে খেলবেন যদি এই বছর যখন দলে ব্যাটিং করার সুযোগ পাবেন তখন তিনি যদি ভালো রান করতে পারেন তাহলে থাকে দলের সাথে বিড়িয়ে নিতে অনেক পাঞ্চাইজি দল থাকে আগ্রহ দেখাবে। 



কলকাতার নাইট রাইডার্স দল থাকে কম টাকায় দলের সাথে বিড়িয়েছে তবে তার বিশ্বাস সে যখন দলের সাথে খেলবে তখন সে চাইবে ভালো ব্যাটিং করার এবং সবাইকে চমকে দিতে চাইবে এই প্রথম বাংলাদেশ থেকে কোনো ব্যাটসম্যান আইপিএলে খেলবে এটা বাংলাদেশের জন্য গর্বের বিষয় কারণ এই রকম এর আগে কোনো বাংলাদেশি খেলোয়াড় আইপিএল খেলার সুযোগ পাই নি। 




তাই লিটন কুমার দাস চাইবে বাংলাদেশের কোটি ভক্তদের মন উজাড় করে বাংলাদেশের মানসম্মান টিকিয়ে রাখতে কারণ দলের হয়ে যখন ব্যাটিং করবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে তখন বাংলাদেশের কোটি ক্রিকেট ভক্তদের মনে ভালোবাসা আরো বেশি নিবেন যখন কলকাতা নাইট রাইডার্সের জার্সি পরে মাঠে নামবেন।



লিটন কুমার দাস এর মূল্য: 

লিটন কুমার দাস বাংলাদেশী টাকায় পঞ্চাশ লক্ষ দামে বিক্রি হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের দলের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এবং কলকাতা নাইট রাইডার্স থাকে দলের সাথে নিয়েছে। কারণ লিটন কুমার দাসের ব্যাটিং স্টাইল অনেক ভালো যখন মাঠে টি টোয়েন্টি খেলেন তখন তিনি মাঠে ভালো ব্যাটিং করে থাকেন ক্ল্যাসিক্যাল ব্যাটসম্যান বলা হয়ে থাকে লিটন কুমার দাসকে। 



সেজন্য লিটন কুমার দাসকে ব্যাটিং ভালো করে বলে থাকে নাইট রাইডার্স পঞ্চাশ লক্ষ টাকায় থাকে নিয়েছে এখন তার যখন সুযোগ আসবে সে চাইবে ভালো ব্যাটিং করার কারণ ভালো ব্যাটিং করলে অবশ্যই লিটনের সুযোগ বার বার আসবে তাই যখন ভালো ব্যাটিং করবে তখন এমনিতেই দলের স্কোয়াডে লিটন কুমার দাস নাম থাকবে।




আইলিএল খেলা নিয়ে লিটন দাসের মন্তব্য: 

আইপিএল খেলা নিয়ে লিটন কুমার দাস বলেন আমি যখন খেলব চেষ্টা করব দলকে ভালো জায়গায় পৌঁছে দেওয়া কারণ ভালো খেলতে পারলে দল আমাকে আগ্রহ দেখাবে পরবর্তী ম্যাচ খেলানোর জন্য এবং স্কোয়াডে আমার নাম থাকবে। আমি যদি সুযোগ পেয়ে কাজে লাগাতে না পারি থাহলে সেটা হবে আমার জন্য বড় ব্যর্থথা তাই আমার চেষ্টা থাকবে সর্বোচ্চ দারুন ছন্দে ব্যাটিং করা এবং দলকে ভালো একটি জায়গায় পৌঁছে দেওয়া তাহলে জয়ের জন্য ভালো এবং অপরদিকে আমার জন্য অনেক সুবিধা। 




তাই চেষ্টা থাকবে আমি যখন দলে সুযোগ পাবো তখন বিপক্ষ দলকে পরাজিত করে এবং বিপক্ষ দলের বোলারদের বলে চার ছক্কা বাউন্ডারি মারতে পারলে দলের জন্য অনেক সুবিধা রান আসলে কলকাতা নাইট রাইডার্স জয়লাভ করবে তখন অবশ্যই আমার কাছে সেটা গর্বের বিষয় এমন সুযোগ আসলে আমি মিস করতে চাইব না শুধু আমি না কোনো ব্যাটসম্যান চাইবে এমন সুযোগ মিস করতে। 

No comments:

Post a Comment