টি টেন লিগে বাংলা টাইগার্সের হয়ে খেলবেন বাংলাদেশী তিন ক্রিকেটার বিস্তারিত জেনে নিন ২০২২। - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

11 December, 2022

টি টেন লিগে বাংলা টাইগার্সের হয়ে খেলবেন বাংলাদেশী তিন ক্রিকেটার বিস্তারিত জেনে নিন ২০২২।

টি টেন লিগে বাংলা টাইগার্সে খেলবেন বাংলাদেশী তিন ক্রিকেটার সাকিব আল হাসান কাজী নুরুল হাসান সোহান ও মৃত্যুঞ্জয় চৌধুরী এই তিন ক্রিকেটারকে টি টেন লিগে এই চলতি আসরে দেখা যাবে বাংলা টাইগার্স টিমে। টি টেন লিগে বাংলাদেশী অনেক ক্রিকেটারের নাম প্লেয়ার্স ডাপোর্টে থাকলেও অনেকেই সুযোগ পান নি বাংলা টাইগার্সের দলে যোগ্য খেলোয়াড়রা সুযোগ পেয়েছে এবং এদেরকে দলের সাথে খেলবে। বাংলা টাইগার্সের মেচ শুরু হবে ২৪ নভেম্বর বিকেল ৫ টার সময় বাংলা টাইগার্সের ম্যাচ আছে সেই ম্যাচে বাংলাদেশী তিন ক্রিকেটার খেলায় সুযোগ পেতে পারেন। 



কারণ কাজী নুরুল হাসান সোহান মূলত উইকেট ব্যাটসম্যান তিনি বাংলা টাইগার্সের উইকেটরক্ষক হিসেবে থাকবেন এবং এর পাশাপাশি ব্যাটসম্যান এর দায়িত্ত্ব নিবেন। এর পাশাপাশি বাংলাদেশ দলের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বোলিং ব্যাটিং দুই দিকে ভালো তিনি উইকেট এর পাশাপাশি ব্যাটিং এ ভালো খেলে থাকেন। সাকিব আল হাসান যদি বোলিং এ খারাপ করেন তাহলে সে ব্যাটিং রান নিয়ে দলকে জয়ের দিকে এগিয়ে নিতে পারেন।



এরজন্য সাকিব আল হাসান বাংলাদেশ দলের অভিজ্ঞ একজন খেলোয়াড় থাকে বাংলা টাইগার এই বছর যুক্তিতে প্লেয়ার ডাপোর্টে প্রথমে থাকে নিয়েছে এবং তিনি টি টেন লিগের হয়ে এই বছর প্রথম খেলবেন। মৃত্যুঞ্জয় চৌধুরী তিনি বর্তমানা সময়ে অনেক কম বয়সী বাং হাতি বলার এখন ও তিনি জাতীয় দলে ডাক পান নাই তবে তিনি বাংলাদেশে বিভিন্ন পাঞ্চাইজি লোগে ডাক পান এবং সেখানে দুর্দান্ত বোলিং করে থাকেন মূলত সেইজন্য থাকে টি টেন লিগে বাংলা টাইগার্স দলের সাথে নিয়েছে।

 


টি টেন লিগে সাকিব আল হাসান: চলতি বছরে টি টেন লীগ কিছুদিন পর শুরু হবে কিন্তু এই আসরে সাকিব আল হাসানের জন্য সুখবর তিনি বাংলা টাইগার্সে এর আগে কখনো দেখেন নি এই আসরে বাংলা টাইগার্সে নতুন এবং তার কাছ থেকে বাংলা টাইগার্স ভালো কিছু আশা করে যাতে করে যখন বাংলা টাইগার্স মাঠে মানবে সাকিব যেন ও টার ছন্দে ফিরে এবং ভালো খেলা বাংলা টাইগার্স এবং দর্শকদের উপহার দিতে পারে। 



টি টেন লীগ এমন একটি মৌসুম এখানে বিশ্বের নামি দামি খেলোয়াড়রা সে খেলে থাকে তবে সাকিব টি টেন লিগে নতুন নয়।দলের সাথে পাঞ্চাইজি দলের হয়ে খেলেছেন টি টেন লিগে কিন্তু বাংলা টাইগার্সে এই প্রথম সাকিব আল হাসানের অভিজ্ঞতা।



কাজী নুরুল হাসান সোহান: বর্তমান সময়ে জেক ভবিষ্যতের উইকেটরক্ষন পাশাপাশি ব্যাটসম্যান বা ভরসার নাম নুরুল হাসান সোহান তিনি এখন জাতীয় দলে নিয়মিত একজনই মুখ দলের সাথে আছেন এবং খেলে থাকেন। নুরুল হাসান সোহান টার ক্যারিয়ারে এই প্রথম কোনো টি টেন লিগে ডাক পেলেন এবং বাংলা টাইগার্সের হয়ে খেলবেন বাংলা টাইগার্স দলের উইকেটরক্ষক হিসেবে তিনি খেলবেন যতগুলো ম্যাচ হবে সবগুলো ম্যাচের সাথে নুরল হাসান সোহান বাংলা টাইগার্স দলের সাথে যোগ দিবেন। 



নুরুল হাসান সোহান তিনি একজন হার্ট হিটার ব্যাটসম্যান দলের প্রয়োজনে তিনি ভালো ব্যাটিং করার অভিজ্ঞতা টার আছে এইজন্য বাংলা টাইগার্সের হয়ে মাঠ কাঁপাবেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।



মৃত্যুঞ্জয় চৌধুরী সুযোগ পেলেন : মৃত্যুঞ্জয় চৌধুরী তিনি বাংলাদেশের বিভিন্ন ঘরোয়া টুর্নামেন্টে নিয়মিত একজন ফাস্ট বলার এবং জাতীয় লিগে বাংলাদেশে বিভিন্ন পাঞ্চাইজি লিগে খেলে থাকেন এবং তিনি ভালো বোলিং করেন গত আসরে চট্টগ্রাম হয়ে মাঠ কাঁপিয়ে তিনি সবার নজরে আসেন এরজন্য তিনি টি টেন লিগে বাংলা টাইগার্স থাকে দলে নিয়েছে। 



তাঁর বোলিং স্টাইল বোলিং এর ধরণ গতি সবকিছু ভালো এরজন্য তিনি বাংলাদেশ জাতীয় দলে না খেলে ঘরোয়া লিগে পারফরম্যান্স করে এতো বড় একটি আসরে সুযোগ পেয়েছেন এই ফাস্ট বলার মৃত্যুঞ্জয় চৌধুরী। 

No comments:

Post a Comment