বিশ্বকাপে বেলজিয়ামের সাথে মোকাবেলা করবে কানাডা দল ম্যাচটি কবে শুরু হবে জেনে নিন। - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

29 November, 2022

বিশ্বকাপে বেলজিয়ামের সাথে মোকাবেলা করবে কানাডা দল ম্যাচটি কবে শুরু হবে জেনে নিন।

কাতার বিশ্বকাপে একটি জাকজমকপূর্ণ যে ম্যাচটি অনুষ্ঠিত হবে এবং যে দুটি একে ওপরের সাথে লড়াই করবে সে সুই দলের নাম বেলজিয়াম এবং কানাডা বাংলাদেশ সময় রাত ১ টায় খেলাটি সম্প্রসার করা হবে। খেলাটি অনেক হাড্ডাহাড্ডি লড়াই হবে আক্রন বেলজিয়াম দলের তারকারা ইংলিশ লিগে বিভিন্ন সময় বিভিন্ন মৌসুমে তারা খেলে থাকেন তাদের অভিজ্ঞতা অনেক রয়েছে বেলজিয়াম দল গত বিশ্বকাপে ফাইনাল পর্যন্ত খেলেছে তাদের খেলার ধরণ অনেক ভালো এবং কানাডা দল যদিও এর আগে বিশ্বকাপে সুযোগ পেলেও কানাডা দল গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে। 



কিন্তু এই বছর তারা বিশ্বকাপে সরাসরি কানাডা দল বেলজিয়ামের সাথে প্রথম ম্যাচ খেলবে এবং যদি কানাডা দল তাদের সর্বোচ্চ খেলা খেলতে পারে তাহলে তারা পয়েন্ট টেবিলে থাকবে পরবর্তী ম্যাচগুলো থেকে একটি ম্যাচ জয়লাভ করতে পারে তাহলে কানাডা দল গ্রুপ প্রব থেকে বের হওয়ার সম্ভাবনা থাকবে। ঠিক একই রকম বেলজিয়াম দল যদি ভালো খেলে কানাডার সাথে তাহলে পয়েন্ট টেবিলে থাকবে এবং পরবর্তী যে দলের সাথে খেলবে যদি একটি দলের সাথে জয়লাভ করতে পারে তাহলে বেলজিয়াম দল সরাসরি গ্রুপ পর্ব থেকে বের হতে পারবে। 




বেলজিয়াম দলের তারকা লোকাকু রয়েছে তার খেলা অনেক ভালো সে বিভিন্ন জায়গায় বিভিন্ন সময় খেলে থাকে এবং তার খেলার ধরণ অন্যরকম লোকাকু বেলজিয়াম দলের ভরসার নাম তার খেলা অনেকেই পছন্দ করে। কানাডা দলের স্ট্রাইকার অনেক ভালো খেলতে পারে তাদের দলে ডিফেন্স সব ধরণের খেলোয়াড় আছে এবং রয়েছে তাই কানাডা দল যদি ভালো খেলতে পারে খুব সহজে তারা ভালো একটি অবস্থানে পৌঁছে যাবে।



বেলজিয়াম দল: বেলজিয়াম দল বর্তমান সময়ে এক ভয়ঙ্কর নাম তাদের দলে অনেক রকমের বড় তারকা রয়েছে এবং এদের কারণে প্রতি বছর বিশ্বকাপে বেলজিয়াম দল ভালো খেলে এবং তাদের কারণে বেলজিয়াম দল ভালো একটি অবস্থানে পৌঁছে যায়। বেলজিয়াম দল বর্তমান সময়ে এক অন্যরকম নাম যেখানে তারা তাদের মেধা দিয়ে ভালো খেলার ক্ষমতা অর্জন করে থাকে। বেলজিয়াম দল কানাডার সাথে কাতার বিশ্বকাপ আসরে এই প্রথম মোকাবেলা করবে এর আগে তাদের কোনো খেলা হয় নি। 




তাই তাদের খেলার স্টাইল কি রকম তা মাঠে দেখা যাবে যদি বেলজিয়াম দল কানাডার চাইতে অনেক শক্তিশালী এবং অনেক ভালো বলতে পারেন। বেলজিয়াম দলের অনেক ভালো তারকা আছে তাদের অভিজ্ঞতা দিয়ে যদি ভালো খেলতে পারে তাহলে তারা ফুটবল খেলায় ভালো একটি অবস্থানে পৌঁছে যাবে।  

No comments:

Post a Comment