ইংল্যান্ড দলের সাথে ইরানের ম্যাচটি কে জিতবে কে পরাজিত হবে জেনে নিন ২০২২। - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

24 November, 2022

ইংল্যান্ড দলের সাথে ইরানের ম্যাচটি কে জিতবে কে পরাজিত হবে জেনে নিন ২০২২।

ইংল্যান্ড বনাম ইরানের ম্যাচটি বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টায় খেলা অনুষ্ঠিত হবে কেননা আজকে ম্যাচটি বড় ম্যাচ হতে যাচ্ছে ইংল্যান্ড বর্তমান সময়ে অনেক ভালো একটি দল এবং এর পাশাপাশি ইরান ও কিন্তু শক্তিশালী দল তাদের মধ্যে যে দল জয়লাভ করবে তারাই বিজয়ী হবে। কাতার ফিফা ফুটবল বিশ্বকাপে কাতার দেশ নতুন রেকর্ড করল ইতিহাসে তারা ফুটবল বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠানে সূরা আল রহমান তেলোয়াত করে ইতিহাসে স্মরণীয় করে রেখেছে। 




বিশ্বের এমন কোনো বিশ্বকাপ অনুষ্ঠান এর আগে ফিফা দেখে নাই। এরজন্য এবারের জমকালো আয়োজন এর মধ্যে দিয়ে ইংল্যান্ড এবং ইরানের ম্যাচ হবে হাড্ডাহাড্ডি লড়াই যেখানে ইংল্যান্ড বনাম ইরানের ম্যাচ মানে এক আকর্ষণীয় ম্যাচ যেখানে তারা তাদের নিজেদের সেরা খেলা খেলবে এবং যারা বিজয়ী হবেই তারাই বিশ্বকাপে পয়েন্ট টেবিলে থাকবে। ইংল্যান্ড দলের খেলোয়াড় অনেক ট্যালেন্ট যেখানে তাদের খেলার স্টাইল এবং তাদের খেলার  মধ্যে যে বন্টন তৈরি হয়েছে সেই খেলা খেলতে পারলে ইংল্যান্ড দল বিজয়ী হতে পারেন।

 



ইংল্যান্ড দলের অবস্থা: বর্তমান সময়ে যে সকল দেশ কাতার বিশ্বকাপে সুযোগ পেয়েছে সবগুলো দল তাদের যোগ্যতা দিয়ে বিশ্বকাপে এসেছে এবং তারা তাদের খেলার মাধ্যমে পারফরম্যান্স করে বিশ্বকাপের মতো আসরে অংশগ্রহণ করেছে। তাই ইংল্যান্ড দলের বর্তমান যে অবস্থা বলতে গেলে অনেক ভালো তারা যদি ধারাবাহিক খেলাটা বজায় রাখতে পারে তাহলে ইরানের সাথে আজকে যে ম্যাচটি সরু হবে তারা যদি তাদের বিপক্ষে ভালো খেলে তাহলে ইরানের সাথে জয়লাভ করতে পারবে। কেননা ইংল্যান্ড দলকে সকল দেশ কিছুটা ভয় পায় তাদের বিপক্ষে খেলতে অনেক দল আছে কিছুটা আতঙ্কে থাকে তাই বলতে পারেন বিশ্বকাপে ইংল্যান্ড দল অনেক শক্তিশালী।




ইরান দলের পারফরম্যান্স: ইরান দল মুসলিম দল তাই অনেক বাঙালি মানুষেরা আজকে ইরান দলকে সাপোর্ট করবে কারণ মুসলিম দেশ হিসেবে ইরান দলকে সাপোর্ট করতে পারে। ইরান দল বাছাই খেলা খেলে বিশ্বকাপে সুযোগ পেয়েছে। তাই যারা মনে করছেন ইরান দল ভালো না তাদেরকে বলা উচিত ইরান দল অনেক শক্তিশালী তারা দেশ হিসেবে মুসলিম এবং বিশ্বকাপ ফুটবল খেলাতে অনেক স্মার্ট ইরান দলের খেলার ধরণ সবার থেকে অন্যরকম বোজা যায় তারা বেশিরভাগ সময় খেলার মধ্যে এটাকটিং মোড এ খেলাধুলা করে থাকে। 




বিশ্বের সকল দেশের খেলোয়াড় যতগুলো দেশ এবার কাতার বিশ্বকাপ আসর ফুটবল খেলাতে অংশগ্রহণ করেছে সবগুলো দেশ ভালো কারণ তাদের মধ্যে সেই সাহসী মোডটা কাজ করছে সকল দলের খেলোয়াড়দের মধ্যে আবার এখন আজকে ইংল্যান্ড এর মুখোমুখি ইরানের সেই ম্যাচ দুর্দান্ত একটি ম্যাচ কাতার স্টেডিয়ামে লড়াই হবে আর সেই ম্যাচটি আমরা উপভোগ করব বিভিন্ন জায়গা দলবদ্ধ হয়ে। তাই আজকে সন্ধ্যা যে ম্যাচটি খেলা টিভি বা যেকোনো চ্যানেলে আমরা খেলা দেখব তা হচ্ছে ইরান এবং ইংল্যান্ড দল নিয়ে অনীকি আশাবাদী যে কে জিতবে আর কে পরাজিত হবে অনেকের মোদি এসব বিষয় নিয়ে অনেক কিছু ঘুরপাক হচ্ছে। 

No comments:

Post a Comment