পাকিস্তানের সাথে সেরা একাদশ নিয়ে মাঠে নামবে সাকিব বাহিনী জেনে নিন। - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

05 November, 2022

পাকিস্তানের সাথে সেরা একাদশ নিয়ে মাঠে নামবে সাকিব বাহিনী জেনে নিন।

বাংলাদেশ দলের পরিবর্তন: শরিফুল ইসলামের এর জায়গায় যদি ইবাদত হোসেনকে দলে রাখা পাকিস্তানের সাথে কারণ ইবাদতের বোলিং ধরণ ভালো টরে বলে প্রচুর স্পিড থাকে পাকিস্তানের মতো দলের সাথে ভালো কিছু করবে ইবাদত হোসেন আমাদের দেখা মতে শরিফুলকে দলে না রেখে ইবাদতকে খেলার সুযোগ করে দিতে হবে। এবং আরেক ব্যাটসম্যান ইয়াসির রাব্বির পরিবর্তন করে দলে সৌম্য সরকারকে পাকিস্তান একাদশে রাখতে হবে কারণ সৌম্য সরকার ব্যাটিং করতে পারেন সেই সাথে বোলিং ও করতে পারেন থাকে দলে রাখলে দুই দিকে কাজে আসবে। 



কারণ এর আগের ম্যাচে ইয়াসির রাব্বি গুরুত্বপূর্ণ একটি ম্যাচে রান না করে সাঁজ ঘরে ফিরে আসেন এর জন্য নতুন করে পাকিস্তান দলের সাথে একাদশে সৌম্য সরকারকে সুযোগ দিলে হয়ত জয়টা আমাদের দিকে আসতে পারে। শরিফুল এর জায়গায় ইবাদত হোসেন এবং ইয়াসির রাব্বির পরিবর্তে সৌম্য সরকার আমাদের দেখা মতে পাকিস্তানের সাথে সেরা একাদশ এবং আর সবাই ঠিক আছে তাদের পজিশন থেকে।




বাংলাদেশের সাথে পাকিস্তানের একটি ম্যাচ খেলা রয়েছে পাকিস্তানের সাথে বাংলাদেশ দলে কেমন পরিবর্তন আসবে এই ম্যাচ নিয়ে আজকের মূল আলোচনা বা বিস্তারিত জানানো হবে: বাংলাদেশ দল যদি পাকিস্তানের সাথে জয়লাভ করে আর সাউথ আফ্রিকার ম্যাচ নেদাল্যান্ডের সাথে ম্যাচটা কোনোভাবে বৃষ্টির কারণে ড্র হয়ে যায়। তাহলে সাউথ আফ্রিকার চাইতে এগিয়ে থাকবে বাংলাদেশ দল কারণ কারণ সাউথ আফ্রিকা একটি ম্যাচ খেলে সেই সেই ম্যাচটা বাংলাদেশের সাউথ আফ্রিকা জয়লাভ করে আর ভারত এবং পাকিস্তানের সাথে সাউথ আফ্রিকা হেরে যায় এবং শেষ ম্যাচ এর আগের ম্যাচ জিম্বাবুয়ের সাথে খেলাটা ড্র হয়ে যাওয়ার কারণে বাংলাদেশ পয়েন্ট টেবিলে এগিয়ে আছে কারণ বাংলাদেশ দল দুটি ম্যাচ জয়লাভ করেছে। 



সাউথ আফ্রিকা ও দুই ম্যাচ জপয়লাভ করেছে যদি পাকিস্তান দলের সাথে বাংলাদেশ দল জপয়লাভ করতে পারে তাহলে দেখা যাবে হয়ত বাংলাদেশ দলের যদি ভাগ্য ভালো থাকে তাহলে হয়ত বা কোনো কারণে নেদাল্যান্ডের সাথে সাউথ আফ্রিকা হেরে যায় তাহলে বাংলাদেশ দল সেমিফাইনাল ম্যাচ খেলার সুবিধা থাকবে যেকোনো বিনিময়ে পাকিস্তান দলকে হারাতে হবে তাহলে সেমিফাইনাল খেলার একটি বড় সুযোগ থাকতে পারে বাংলাদেশ দলের। তাই আমরা ৬ তারিখ পাকিস্তানের সাথে আমরা লড়াই করে জয়লাভ করব আমাদের সেরাটা দিয়ে খেলার চেষ্টা করব আমরা সবাই যদি সবাই সবার জায়গা থেকে ভালো একটি খেলা খেলতে পারি তাহলে আমাদের জয় নিচিত।



ম্যাচ নিয়ে মতামত:বাংলাদেশের সাথে যে ম্যাচ নিয়ে ভারত তাদের জোর কাটিয়ে তারা তাদের জয় ছিনিয়ে নিয়েছে আর না হয়ত বাংলাদেশ দল এখন সঠিকভাবে সেমিফাইনাল এ গিয়ে বসে থাকত। আসলে আমাদের সাথে যতবার ভারতের সাথে খেলা হলে তারা নকল খেলা খেলে বাংলাদেশ দলের সাথে তারা জোর দিয়ে জয়লাভ করে। এখন আমাদের সামনে যে ম্যাচ অর্থাৎ পাকিস্তানের সাথে মাঠে ফিট থেকে প্রস্তুত চালিয়ে নিতে হবে। কারণ এই সময় যাদের যে পজিশনে খেলানো হবে তারা তাদের জায়গা থেকে বেস্ট ট্রাই দিতে হবে অর্থাৎ এক কোথায় নিজের সেরাটা উজাড় করে দিয়ে খেলতে হবে।

No comments:

Post a Comment