শ্রীলংকা দেশের মন্ত্রী এমপিদের উপর হামলা করছে জনগণ - ২০২২ - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

12 May, 2022

শ্রীলংকা দেশের মন্ত্রী এমপিদের উপর হামলা করছে জনগণ - ২০২২

 শ্রীলংকা দেশের বর্তমান অবস্থা খুবই খারাপ বর্তমান এমপি মন্ত্রীদের সহ সবাইকে জনগণ পিটিয়ে ভালোভাবে তাদেরকে সাইজ করে নিতে পারেন তারা তাদের কারণে অনেক সময় জনগণের অভাবের সংসারে অভাবে তারা থাকতে পারে। আগ্রহী হয়ে শ্রীলংকা দেশের জনগণ নারী-পুরুষ সবাই মাঠে নেমে এমপি-মন্ত্রীদের উপর হামলা করে তাদেরকে ভালোভাবে এমন ভাবে পিটাচ্ছে তাদের কারণে তাদের এই অবস্থা দেখান শ্রীলংকা দেশ আছে। শ্রীলংকা দেশের রাজা রাজকীয় ভাবে বসবাস করার কারণে আজ দেখলেই হয়ে গেছে দেওয়ার কারণে রাস্তার পাশে থাকে কি বেটি তাদেরকে আমার পিঠে জনগণ তাদের এই অবস্থা দেখে মানুষ হতবাক হয়ে যাচ্ছে কারণ দেশের জনগণ। শ্রীলংকা দেশের মানুষের পানির অভাবে বক্ষে ধারণ করে বৈদেশিক মুদ্রা বাজারের অর্থনৈতিক সহযোগিতা দেওয়া হয়। তাদের এই অবস্থা হতো কারণ হচ্ছে এমপি মন্ত্রী প্রধানমন্ত্রী আমাদের দেশের বড় বড় নেতারা তাদের নেতাদের কারণেই মানুষ। ছেলেদের সাধারন জনগনের মানুষের জীবন যে কত খারাপ লাগছে ধন্যবাদ জানাবো না থাকে তাদের অবস্থানের কারণে তাদের জন্য অনেক কষ্ট। শ্রীলংকা দেশের মানুষেরা বিভিন্ন কোন ক্রমে ক্রমে ব্যবহারের বিভিন্ন প্রকার ব্যবস্থাপনার কারণে তাদের এই অবস্থা হয়েছে তাদের মানুষ বিভিন্নভাবে শিকার হয়ে যাচ্ছে বিভিন্ন কারণে মানুষের মনের মানুষকে নিয়ে যাচ্ছে।



আজকের শ্রীলংকা দেশের জনগণের এমন অবস্থা হয়ে দাঁড়িয়েছে এমন অবস্থানে থাকে কোন সেনাবাহিনী কর্মকর্তাদের সামলাতে পারছে না। সেনাবাহিনীরা তাদেরকে সামলাতে পারছিনা শ্রীলংকা জনগণের হাতে দিনে দিনে রাতে আদায় সন্ধ্যাবেলা সব সময় তাদেরকে খেয়াল রেখে গাড়ি বাড়ি সবকিছু নষ্ট করে দিয়েছে জনগণ। শ্রীলংকা দেশের এমপি মন্ত্রী মিনিস্টার ভাদাদের প্রধানমন্ত্রী আছে তাদের ক্ষমতা যাদের হাতে ক্ষমতা রাখেন তো একমাত্র তাদের কারণ হয়ে দাঁড়িয়েছে কারণ তাদের পরিস্থিতির শিকার হওয়ার কারণে জনগণের। শ্রীলংকা বিভিন্ন সামাজিক মাধ্যমে বড় বড় গাড়ি বাড়ি টাকা পয়সা ইনকাম করে মেয়েদের নিয়ে তাদের বিভিন্ন মাধ্যম বিলাসিতা উদযাপন করছে শ্রীলঙ্কা এমপি মন্ত্রীরা। শ্রীলংকা যেমন অবস্থা হয়েছে শ্রীলঙ্কায় জনগণ মাধ্যমে সাংবাদিকরা বিভিন্ন উদ্যোগের মাধ্যমে তাদেরকে দেখে নিয়েছে শ্রীলঙ্কা। বিভিন্ন লোকের মাধ্যমে শ্রীলংকা দেশের জনগণ তাদের এবং তাদের এ জনপদের মানুষের প্রয়োজনে ঘর বাড়ি মাটির ঘর। দেশের মাদ্রাসার অনেক ভদ্র তাদের অনেক ধৈর্য্য ধরার কারণে এমন পরিস্থিতির মতো পরিস্থিতির কারণে তাদের জন্য এমপি মন্ত্রী মিনিস্টার বিভিন্ন পদ্ধতি।




শ্রীলংকা দেশের রাজারা বিভিন্নভাবে রাজ্য কিভাবে বসবাস করার কারণে বিভিন্ন দেশ থেকে টাকা ইনকাম করে আর তাদেরকে জীবনযাপন না করে তাদের নিজের রাজ্যে। পঞ্চায়েত কবে উদযাপন করা দরকার আছে তাদেরকে এমন অবস্থা করে দিয়েছে তাদেরকে এমন অবস্থা হয়েছে। এমপি মন্ত্রীরা জায়গায় দিয়ে বের হয়ে যাচ্ছে রাস্তার দিকে তাদেরকে হামলা করেছে জনগণ তাদের উপর হামলা করেছে জনগণ বিভিন্নভাবে জন্মগ্রহণ করে তাদের ঘরবাড়ি পুড়িয়ে তাদেরকে কাপড়-চোপড় পরামর্শ। শ্রীলংকা দেশের খাবারের দাম অনেক বেশি বেড়েছে বর্তমান সময়ে তাদের খাবার বা বিভিন্ন লেখা করা। বিভিন্ন জিনিসপত্র দেওয়ার কারণে তাদের এই অবস্থা হয়েছে তাদেরকে এমন অবস্থা দেওয়ার কারণে তাদের সরকার এমপি মন্ত্রী মিনিস্টার দেশের মানুষ যারা আছে। তাদেরকে তাদের শ্রীলংকা দেশের বিভিন্ন দেশে মনোভাবের কারণে মানুষ বুঝতে শিখেছে পড়েছে তাদের বিভিন্ন হাতের কাজ না করার কারণে এই সমস্যা। দেশের মানুষ বিভিন্ন খাদ্য সামগ্রী ব্যবহার কারণে মানুষের অভাব খুব বুঝতে না পারার কারণে দেশে মানুষের অবস্থা। না করার কারণে শ্রীলংকা দেশের এমপি-মন্ত্রীদের উপর হামলা করেছে জনগণ জনগণ নিষিদ্ধ করেছে তাদের এই শুনছো না করার কারণে। 



শ্রীলংকা দেশের মানুষ বিভিন্নভাবে শিকার হচ্ছে শ্রীলংকা দেশের বিভিন্ন কার্যক্রমে বসতবাড়ি দিক থেকে সব থেকে তাদের প্রতি পূর্ণ করার জন্য এমপি-মন্ত্রীদের বড় বড় পদের মানুষেরা ক্ষমতা প্রয়োগ করতে পারেন। না তারা নিজেরাই তাদের সাধ্যমতো তাদের কাজ চালিয়ে যাচ্ছে তারা কিভাবে বড় হবে কিভাবে বর্তমানে শ্রীলংকার জনগণের ওপর তাদেরকে এমন অবস্থা হয়েছে। তাদেরকে কেউ শোনাতে পারছনা সামলাতে পারছে পুলিশ না শোনাতে পারবে জনগণের সম্মতি প্রার্থনা তাদের কেমন অবস্থা করে দিয়েছে জনগণ তাদের ওপর হামলা চালিয়েছে। শ্রীলংকা জনগণের মধ্যে উলঙ্গ হয়ে গেছে তাদের কেমন অবস্থা করে দিয়েছে এমপি মন্ত্রী মিনিস্টার গুলা আছে। সব মানুষেরা তাদের কেউই করে দিয়েছে করলেন আর না করলে তাদের প্রতিহত নামে পরিচিত ছিল। বাংলাদেশের মানুষের বিভিন্ন প্রকার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে আজকাল মানুষের বিভিন্ন হয়রানি করা হয়েছে শ্রীলঙ্কা। শ্রীলংকা দেশ এখন দেউলিয়া হয়ে গিয়েছে দেওয়ার কারণে মানুষের বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে। বাংলাদেশের অবস্থান রয়েছে যেখানে মানুষের মানুষের মানুষের লংকা দেশকে দেখলেই থেকে মুক্তি করতে হলে তাদেরকে আগে এমপি-মন্ত্রী এটি করতে হবে। দেশের প্রধানমন্ত্রী কত সালে ছিল দ্বিস্তর পরিকল্পনা উপস্থাপনা থেকে ভালোভাবে দেখাতে পারবে আসলেই থেকে মুক্তি পাওয়া যাবে।

No comments:

Post a Comment