নিউমার্কেটের মধ্যে এ কি অবস্থা? রণক্ষেত্র নিউমার্কেট এলাকা ২০২২ - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

21 April, 2022

নিউমার্কেটের মধ্যে এ কি অবস্থা? রণক্ষেত্র নিউমার্কেট এলাকা ২০২২

নিউ মার্কেটের ব্যবসায়ীরা ঢাকা ছাত্রলীগ-যুবলীগের মানুষের সাথে অনেক খারাপ ব্যবহার করার কারণে উপভোগ করব। নিউমার্কেটের অনুগত অনেক মানুষ আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে অনেক মানুষ নিহত হয়েছে। অনেক যুবক নিহত হওয়ার কারণে বিবাহিত করেছে নতুন বিবাহিত করার নিয়ম যেকোনো পরিস্থিতির শিকার হওয়ার। কারণে মানুষের জীবনে অনেক কিছু উন্নতি করতে পারে না মানুষ অনেক কিছু গালাগালি করার কারণে নিউমার্কেটে ব্যবসায়ীরা। নিউমার্কেটে ব্যবসায়ীরা অনেক অনেক অনেক মানুষের সাথে খারাপ ব্যবহার করেছে তার ঢাকা মানুষের আসবাবপত্র মানুষ হয়নি ব্যবহার করার কারণে মানুষের জীবনে অনেক। জীবনে অনেক অংশটুকু নিউমার্কেটে মানুষের আপ্যায়ন ছাত্রলীগের সাথে ব্যবহার করার কারণে ব্যাহত হয়েছে আবার জীবিত অবস্থা। নিউমার্কেট ব্যবসায়ীরা তাদের ছাত্রলীগের সাথে খারাপ ব্যবহার করা নিহত হয়েছে আমাদের আসলে গর্ববোধ করতে হয় না কারণ এটা আমাদের প্রতিদিন। আরকান নিউ মার্কেটের ব্যবসায়ীরা ঢাকা শহরে অঞ্চলে পুরাতন এলাকায় মানুষ ওনাকে আক্রমণ হয়েছে যেখানে মানুষ আছে। 




মানুষের সাথে খারাপ ব্যবহার করার কারণে মানুষ আজকাল অনেক সমস্যার সৃষ্টি করেছে যার কারণে ছাত্রলীগের নেতারা অনেক মানুষ আহত বা নিহত হয়েছে। আসলে আমাদের উচিত নিউমার্কেটে মত অনেক মানুষ আছে অনেক এলাকায় আছে একটা কথা বলে তাড়াতাড়ি গায়ে লাগে তার পোদ মারামারি। আমাদের যেকোন প্রশ্ন যেকোনো শিকার এরমধ্যে আমারও যদি একটু ভালো ব্যবহার করতে পারি তাহলে আমাদের কিছুই হবে না। আসলে আমাদের খারাপের কারনে এসব হয়েছে এসব নিউমার্কেটে হয়েছে যার কারণে তারা। নিউমার্কেটে ব্যবসায়ীদের উপর হামলা করে ছাত্রলীগ নেতারা বাসা থেকে লুকায় ছেলেরা দেখায় অনেক সময় দেখা যায়। ফেসবুক গণমাধ্যমে দেখা যায় অনেক মানুষ মারা যাচ্ছে বা অনেক মানুষকে আক্রমণ করছে হায় আজও দেখলাম যে মানুষ অনেক সময় অনেক বিপদের মধ্যে পড়ে। আমাদের বছরে আমরা যখন জমা যখন পড়ি তা স্বীকার করার কারণে আজকাল আমাদের সভ্যতা আমাদের থাকতে হবে মানুষের সাথে মানুষের। যেকোনো কাজেই আমাদের আসলে বুঝাও যেতাম আর যেকোনো কাজের মধ্যে যে কোন একটা কাজের মধ্যে যদি আমার বাড়াবে করে তাহলে আমাদের মারামারি হবে না।





মারামারি আসামির মধ্যে আমাদের নিউমার্কেটে সবসময় ব্যবহার করছে আসলে আজকাল এসব জিজ্ঞেস করা উচিত না। আজকাল এসব একটা সমাজের ছোটখাটো বিষয় নিয়ে মারামারি করা আমাদের আসলে উচিত না। মানুষের মধ্যে বিবেক থাকা দরকার মানুষের বিবেক বুদ্ধি ও হয়রানি বা মধ্যে কিছু করতে হবে না আসলে আমাদের মানুষ। নিউ মার্কেটে যেসব কাজের মধ্যে মারামারি হচ্ছে আসলে ছোট একটা বিষয় নিয়ে আসা মারামারি করা ঠিক না আসলে আমাদের বুঝা উচিত। আজ কয়েকদিন ধরে আমাদের এসব হচ্ছে আবার আসবে মধ্যে আমাদের মারামারি হচ্ছে কয়দিন ধরে আমাদের খবর ঢাকা শহরে মাঝেমধ্যে স্বীকার করা হচ্ছে মানুষের মন। কাজেই আমরা সুন্দর দৃষ্টিতে মাদকতা শুনতে ব্যবহার করার চেষ্টা করব আজকে আমার বেশীদিন বাঁচেনা মানুষের আয়ু বেশিদিন থাকে না তাই আমাদের উচিত মানুষের সাথে সুন্দর করে দিন। সমাজের দৃষ্টিভঙ্গি আমাদের সামনে তুলে ধরতে হবে সমাজের মানুষের সাথে যেসব ব্যবহার করা উচিত নিয়মিত ছাত্রলীগ মানুষের মানুষের।কাজে সুন্দর দৃষ্টিতে মানুষের এত সুন্দর ব্যবহার করার চেষ্টা করব আজ কাল আমাদের বেশিদিন মানুষের ব্যবহারে বংশের পরিচয় থাকে না মানুষ। 




মানুষ অনেক রাগান্বিত আকারের নিউ মার্কেট বা ছাত্রলীগ-ছাত্রদলের মানুষের সাথে সদ্ব্যবহার করা হচ্ছে বয়সের মানুষের মাথার খুলির ব্যবহারে মানুষের পরিচয়। পুলিশ তাদেরকে সামলাতে পারছে না পুলিশ বাহিনীর একজন ব্যবহারের জন্য সেনাবাহিনীর হোক তাদেরকে সামান্য বড় কষ্ট হয়েছে বিভিন্ন পাঠানোর পরও তারা। তাদেরকে সামান্য আমাদের পক্ষে বড় কষ্ট হয়ে উঠেছে কারণ তাদেরকে সামান্য মধ্যে আমাদের এসব হচ্ছে না। নিউমার্কেটের ব্যবসায়ীরা ছাত্রলীগ নেতারা বিষয়টি নিয়ে পড়ে যাদের উপর স্থাপন করেছে পুলিশ দোকানপাট বন্ধ করে রাখার জন্য সিদ্ধান্ত দিয়েছে তাড়াতাড়ি। নিউমার্কেটে ব্যবসায়ীরা তাদের স্থপতি হয়েছে কারণ তারা যখন কোনো বাবাই বাঁচাতে পারবেনা এবং পুরুষদের উপর ভালোভাবে স্থগিত। নিউমার্কেটে ব্যবসায়ীরা আজকাল এসব করার কারণে তাদের ছাত্রলীগ নেতারা তাদের উপর হামলা চালাচ্ছে তাড়াতাড়ি একটা ছোটখাটো সকালে খাওয়ার বয়স হয়েছে আসলে আমাদের আমাদের। তাই আমাদের সবার উচিত আমাদের দূরে আমাদের সামনে উচিত আমাদের বুঝা উচিত আমাদের যেকোনো কাজের মধ্যে একটা শান্তশিষ্ট হওয়া উচিত আমাদের সমাধান হবে আমাদের সংবিধানের সমাধান।

No comments:

Post a Comment