শুভ নববর্ষের শুভেচ্ছা এসএমএস - ২০২২ - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

15 April, 2022

শুভ নববর্ষের শুভেচ্ছা এসএমএস - ২০২২

হাসি দুঃখ গ্লানি, ছিল আছে থাকবে । নতুন বছরের শুভদিন, আসবে কাছে ডাকবে। ঐসব গ্লানি ভূলে গিয়ে, নাও মনে ঐ ডাক। জানাই হে প্রিয় সকলকে। শুভ পহেলা বৈশাখ। ত্রুটি সতুন সকাল, কিছু সুন্দর স্বপ্ন, এক মুঠো সাদা মেঘ, কিছু মিষ্টি অনুভূতি, আর কিছু স্বপ্নিল সৃষ্টি , এই নিয়ে শুরু হোক আগামির দিন।


পাণ্ডা ইলিশ আর ভর্তা বাঙালির প্রাণ নতুন বছর সবাই গাইব বৈশাখের গান এসো হে বৈশাখ এসো এসো শুভ নববর্ষ। সুখের স্মৃতি রেখো মনে, মিশে থেকো আপনজনে মান-অভিমান সব ভুলে, খুশির প্রদীপ রেখো জ্বেলে। হাজার সূর্য তোমার চোখে, বন্ধু তুমি থেকো সুখে। বাংলা শুভ নববর্ষ।


নতুন বছর নতুন দিন,শুভ কাটুক প্রতিটা দিন,নতুন বছর নতুন আলো,নতুন স্বপ্ন জাগিয়ে তোলো,নতুন বছর নতুন সাজ,তোমার রঙে রাঙ্গাও আজ, শুভ নববর্ষ৷ নতুন সূর্য, নতুন প্ৰান৷ নতুন,সুর, নতুন গান৷ নতুন ঊষা, নতুন আলো৷ নতুন বছর,কাটুক ভাল৷ কাটুক বিষাদ, আসুক হর্ষ। শুভ হোক নববর্ষ।



বাউল গানের ছন্দে তালে নতুন বছর আসছে ঘুরে বছর শেষের ঝরা পাতা মূল্যহ্রাস একটি বছর পেরিয়ে গেল হওয়ার জন্য নতুন বছর আসছে তাকে যত্ন করে রেখো স্বপ্নগুলো সত্যি করে ভীষণ ভালো থেকো। কথা শেষে নতুন বেশে আসছে কোন বেলা আনন্দে ভেসে নতুন ছোঁয়া আসছে প্রকৃতির মাঝে তাই মানুষ হয়েছে রঙ্গিন ভেসে শুভ হোক। 


নতুন বছর শুভ নববর্ষ বাংলা ভাষায় নতুন নববর্ষের অনেক শুভেচ্ছা ও আশীর্বাদ অশোক এবং আরো অনেক ভালোবাসা তোমার জন্য আপনার জীবনের সমস্ত দুশ্চিন্তা এবং আপনার জন্য রংবেরঙের সাহায্যে যাতে তার নগ্ন হলেন জড়াজড়ি শুভ নববর্ষ। 


বাংলা নববর্ষের জীবনে আসুক নতুন প্রীতি সুখের ঘরে জীবনটির নতুন জীবনের নতুন কাগজের কার্ড ফেরত আসবে প্রভাত জাগো ভারত মাতা জাগো নতুন বছর নতুন অসংখ্য ধন্যবাদ শুভ নববর্ষ শুভ নববর্ষ নতুন বছর নতুন আশা নতুন নাটক নতুন সকাল নাশক নিয়ে নতুন প্রাণের উচ্ছ্বাস ভোরের পাখি কোন ভাঙ্গাবে দিয়ে মিষ্টি ডাক সূর্যিমামার রোজ সকালে করার তোমার স্পর্শ সবার আগে পাঠিয়ে দিলাম শুভ নববর্ষ শুভ নববর্ষ দিন সবার মাঝে। 


এই বছরের সব পেয়েছি পাইনি শুধু মন জানে না নতুন বছরকে হবে আমার জাগন হবে আমার নতুন সাথী নতুন বছরের রাস্তায় প্রসাদ আমার মনের ঘরে ছিলাম আমি অপেক্ষায় থাকো সারাক্ষণ বন্ধু জানি তুমি আমার আপনজন শুভ নববর্ষ শুভ নববর্ষ রচনা। 


আশক হৃদয়ের শোনাবো আনন্দ সংগীতে দাও নতুন সন্দেহ দূর করে দিয়ে সকল দুঃখ আসে নতুন আসা শুভ নববর্ষ শুভ নববর্ষ করে সম্পদের তিনটি বন্দরের জীবনের যাবতীয়। 

Read More: বীরহের বাংলা উক্তি - স্ট্যাটাস - মেসেজ ২০২২

শরতের হাওয়ায় দোলে কাশফুল নদীর কূলে নতুন ভোরের যাবজ্জীবনের নতুন আশা নিয়ে আন্দোলন নেতৃত্ব মেঘের এক টুকরা লোন কিছুই চাই না শুধু অনুমান ভালো থেকো শুভ নববর্ষ শুভ নববর্ষ। আবার এসেছে ফিরিয়া বাঙালি ঘরে নবরূপে পহেলা বৈশাখ আসলে ভালোবাসা ও জানে বাঙালির বর্ষবরণে নানা আয়োজন রমণীরা আজ সেজেছে নতুন সাজে।


পায়ে নুপুর ঘুঙুর বাজে নাচ বেদনা দিলে দেবো প্রাণ খুলে ভালোবাসা জমা থাকা বারে ফিরে বাঙালি ঘরে নতুন সাজে পহেলা বৈশাখ শুভ নববর্ষ শুভ নববর্ষ নিয়ে নিলে নিলে সারাদেশে আপন করে তেমনি করে জীবন কাটুক আনন্দে শুভ নববর্ষ শুভ নববর্ষ। 


এসো এসো এসো হে বৈশাখ আপস-মীমাংসা নম্বর ধারায় বৎসরের আবর্জনা দূর হয়ে যাক যাক পুরাতন স্মৃতি যাক ভুলে যাওয়া গীতি সুদূরে মিলাক মুছে যাক গ্লানি ঘুচে যাক জরা অগ্নিস্নানে শুচি হোক ধরা, রসের আবেশরাশি শুষ্ক করি দাও আসি আনো আনো আনো তব প্রলয়ের শাঁখ মামা। 


একটু খুঁজে দেয়া যাক দূরে যাক মায়াপুরের রাজ্জাক দূরে যাক এসো হে বৈশাখ এসো এসো নতুন মানুষ নতুন শুভ নববর্ষ শুভ নববর্ষ দিনগুলো হয়ে যাক কোন নতুনত্ব সারাজীবন, বিকেলের শান্তিময় রাহার বাজায় বাঁশি ভাওয়াইয়া গান ধরেছে তত্ত্বদর্শী নদীর বুকে জলে ভেসে কমিশনার বাউল কখন যেন ঝড় উঠে যায় যায়না টাওয়ার শুভ নববর্ষ দামান হাওয়া জানালার ধারের শুভ নববর্ষ শুভ নববর্ষ।

No comments:

Post a Comment