এইচএসসি পরীক্ষার ফলাফল ২০২২ সালে কবে দিবে জানালেন বাংলাদেশ শিক্ষা মন্ত্রণালয়। - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

07 February, 2022

এইচএসসি পরীক্ষার ফলাফল ২০২২ সালে কবে দিবে জানালেন বাংলাদেশ শিক্ষা মন্ত্রণালয়।

এইচএসসি পরীক্ষা ২০২১ সালে করোনাকালীন পরিস্থিতি কারণে পরীক্ষা হলে পরীক্ষা না দিয়ে ছাত্রছাত্রীদের জন্য অটো পাস দেয় শিক্ষা মন্ত্রণালয়। এই সুযোগ সুবিধা থাকার কারণে ছাত্রছাত্রীদের জন্য পড়ালেখার সমস্যা হচ্ছে। তাই শিক্ষা মন্ত্রণালয় থেকে অনলাইন এর মাধ্যমে রেজাল্ট পাবেন। 


ঘরে বসে আপনার পরীক্ষার রেজাল্ট জানা এতো সহজ করে দিয়েছে বাংলাদেশ শিক্ষা মন্ত্রণালয়। কিন্তু এই পোষ্টর মাধ্যমে আপনাদেরকে আজকে আমরা ২০২২ সালে এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার সম্ভাব্য তারিখ ঘোষণা করব, যে এখান থেকে আপনারা নিশ্চিতভাবে নির্ধারিত তারিখের মধ্যে রেজাল্ট পাবেন ২০২২ সালে আমাদের পেইজ এর সাথে থাকুন। 




আশা করছি আপনাদের কাজে লাগবে। তবে শিক্ষা মন্ত্রণালয় থেকে এখন সুযোগ সুবিধা ভালো থাকার কারণে ছাত্র ছাত্রীরা সব সময় বিভিন্ন সামাজিক যোগাযোগ এর মাধ্যমে শিক্ষা মন্ত্রণালয় সব সময় এইচএসসি পরীক্ষার খবর বিভিন্ন অনলাইনের মাধ্যমে দিয়ে থাকে। ২০২২ সালে এইচএসসি পরীক্ষা করোনা পরিস্থিতির কারণে এপ্রিল মাসে না দিয়ে তারা আমাদের ডিসেম্বর মাসে পরীক্ষা গ্রহণ করা হয়।




তাছাড়া ১০০ মার্কের পরীক্ষা না হওয়ার কারণ জানালেন বাংলাদেশ শিক্ষা মন্ত্রণালয় কারণ এই করোনা পরিস্থিতি কারণে ৫০ মার্কের প্রশ্ন তৈরি করে অনলাইন এ পোস্ট করেন তারপর ছাত্র ছাত্রীরা সেই প্রশ্নের উত্তর খুঁজে তারা প্রশ্নের উত্তর তারা দেয়। এভাবেই এই খারাপ পরিস্থিতিতে শিক্ষা মন্ত্রণালয় এমন একটা ভালো উপদেশ নেওয়ার কারণে ছাত্র ছাত্রীরা মুক্ত পেশায় তারা পড়ালেখা করত পারছে। 


২০২২ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার সম্ভাব্য তারিখ ঘোষণা করব, আপনারা এখান থেকে আপানাদের ফলাফল খুঁজে নিশ্চিতভাবে আপনাদের নির্ধারিত তারিখ বা সময়র মধ্যে আপনারা ফলাফল দেখে নিতে পারবেন।

No comments:

Post a Comment