বাংলাদেশ বনাম পাকিস্তান টেস্ট ম্যাচ ২০২১ইং - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

10 December, 2021

বাংলাদেশ বনাম পাকিস্তান টেস্ট ম্যাচ ২০২১ইং

বাংলাদেশ এ  প্রথম ব্যাট করতে নেমে তাড়াতাড়ি উইকেট পড়ে যায় এবং লিটন আর মুশফিক ব্যাটিং এ থাকা অবস্থায় কিছুটা হতাশা থেকে বেচে যায়। তারপর তারা দুইজন ভালো একটা পার্টনারশিপ করে। বাংলাদেশের সর্মথকরা লিটন আর মুশফিককে সার্পোট করায় লিটন দাস ভালো ইনিংস উপহার দেয়।


মুশফিক তাকে সার্পোট করায় লিটন দাস ১০০ তোলে নেয় সহজে, লিটন দাসের ১০০ তে বাংলাদেশ দল ভালো একটা টার্গেট এ চলে যাবে। প্রথম ইনিংস এ বাংলাদেশ দল সংগ্রহ করে ২৩৪/৫। লিটন দাস এর ১০০ তে আর মুশফিক তার ব্যাট থেকে আসে ৯১ রান। পরের দিন সকালে মুশফিক আর লিটন দাস ব্যাটিং এ আসার পর তারা দ্রুত আউট হয়ে সাঁজঘরে ফিরেন লিটন দাস এবং মুশফিক। তারপর যারা ব্যাটিং এ আসেন তারা তেমন রান সংগ্রহ করতে পারেন নি। ২য় ইনিংস এ বাংলাদেশ দল সংগ্রহ করে ৩২৮/১০। 


পাকিস্তানঃ পাকিস্তান দল ১ম ইনিংস এ ব্যাট করতে নেমে পাকিস্তানের ব্যাটার রা ভালো ব্যাট করে রান সংগ্রহ করে। ১৪৪ রানের মাথায় ১ উইকেট পড়ে। 

তারপর নতুন একজন মাঠে নামার পর কিছুক্ষণ তারা ধৈর্যধারণ করে তারা ব্যাটিং করে। তারপর ২০০ রানের উপরে যাওয়ার পর বোলিং এ যখন তাইজুল আসেন তখন ১ ওভারে ২ উইকেট নেয়। পাকিস্তানের খেলোয়াড়রা তখন হতাশাজনক হয়ে পড়ে। তারপর একের পর এক উইকেট পড়ে যায় পাকিস্তানের খেলোয়াড়রা তাইজুল এর বোলিং সবাই পরাজিত হয়। তারপর ও তারা   

No comments:

Post a Comment