শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপ ২৪-১০-২০২১ - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

23 October, 2021

শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপ ২৪-১০-২০২১

শ্রীলঙ্কা এবং পিপলস রিপাবলিক অব বাংলাদেশ বর্গক্ষেত্র টি -টোয়েন্টি বিশ্বকাপের ১৫ নম্বরের ম্যাচে রবিবার শারজায় ক্রিকেট কনস্ট্রাকশনে তলোয়ার ক্রস করবে। লঙ্কান, দাসুন শানাকার ডায়োড টুর্নামেন্টের মধ্যে একটি বড় রান করেছে, একটি চমত্কার ব্যাপক পদ্ধতিতে নেদারল্যান্ডস, আয়ার এবং দক্ষিণ পশ্চিম আফ্রিকাকে পরাস্ত করেছে।


শুক্রবার, দ্বীপপুঞ্জ ডাচদেরকে মাত্র চুয়াল্লিশে আউট করে এবং 7.1 ওভারে লক্ষ্যভেদকারী ব্যক্তিকে শিকার করে। উল্টোদিকে স্কটল্যান্ডের বিপক্ষে ছয় রানের পরাজয় দিয়ে শুরু করেছিল টাইগাররা। তবে তারা এশিয়ার দেশ এবং নিউ গিনি পাপুয়াকে হারিয়ে ফিরে এসেছে। ২০০ 2007 সাল থেকে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এবং ভূমি টি-টোয়েন্টি বিশ্বকাপে জানুস মুখোমুখি হয়নি।



মিলের বিবরণ

ম্যাচ – ভূমি বনাম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ – ম্যাচ পনেরো


স্থান - শারজাহ ক্রিকেট নির্মাণ, শারজাহ


সময় – 03:30 PM IST, 10:00 AM UT1


কোথায় লাইভ পর্যবেক্ষণ করবেন – স্টার স্পোর্টস নেটওয়ার্ক


পিচ রিপোর্ট

শারজাহ খনন ব্যাটিংয়ের জন্য অনুকূল হবে বলে আশা করা হচ্ছে না। স্পিনারদের স্কয়ার পরিমাপ সম্ভবত একটি বিশাল ভূমিকা পালন করে। স্পিডস্টারদের থেকে গতির পরিবর্তন অনেকটা গুরুত্ব বহন করবে। পৃষ্ঠের দিকে এগিয়ে যাওয়ার পদ্ধতিটি অনুসরণ করা উচিত।


গড় স্কোর: একশ চল্লিশ (শারজায় 15 টি টি -টোয়েন্টি)


দল তাড়া করার রেকর্ড: জিতেছে - পাঁচটি, হেরেছে - 9, টাইড - 1


একাদশে অংশ নেওয়ার সম্ভাবনা

শ্রীলংকা

কুসাল পেরেরা (wk), পথুম নিসাঙ্কা, চারিথ আসালঙ্কা, আবিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপক্ষ, দাসুন শানাকা (গ), চামিকা করুণারত্নে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুষ্মন্ত চামেরা, মহেশ থীক্ষানা, লাহিড়ু কুমারা


বেঞ্চ: ধনঞ্জয়া ডায়মন্ড স্টেট বনভূমি, আকিলা দানঞ্জয়া, বিনুরা ফার্নান্দো, দিনেশ চান্দিমাল


বাংলাদেশ

লিটন দাস, মোহাম্মদ নাইম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান।


বেঞ্চ: তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, শামীম হোসেন, সৌম্য সরকার


মুখোমুখি

সামগ্রিকভাবে

ম্যাচ- এগারো, ভূমি- সাত, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ- চার, এন/আর- 0


টি -টোয়েন্টি বিশ্বকাপে

ম্যাচ- ১, জমি- এক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ- শূন্য, এন/আর- 0


ম্যাচের সম্ভাব্য সেরা ব্যাটার

মোহাম্মদ নাইম (বাংলাদেশ)

গত ২ বছরে বাংলাদেশের প্রতিটি অতিরিক্ত ধারাবাহিক ব্যাটসম্যানদের মধ্যে একজন মোহাম্মদ নাঈম। এশিয়ান দেশের বিপক্ষে খেলার মধ্যেই সৌম্য সরকার একাদশের মধ্যে সৌম্য সরকারকে প্রতিস্থাপন করে এবং সরাসরি একটি ছাপ তৈরি করে। যদিও তিনি পিএনজির বিপক্ষে হাঁস হাঁকিয়েছিলেন, পরবর্তী ম্যাচে নাইমের বিশাল অর্জনের সম্ভাবনা রয়েছে। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশকে একটি ফ্লাইয়ারের জন্য চাইবেন।


ম্যাচের সম্ভাব্য সেরা বোলার

ওয়ানিন্দু হাসারাঙ্গা (শ্রীলঙ্কা)


ওয়ানিন্দু হাসারাঙ্গার আইপিএলের মধ্যে ভালো আউট হয়নি, তিনি টি -টোয়েন্টি বিশ্বকাপের মধ্যে সংশোধন করেছেন। Matches ম্যাচে, লেগ স্পিনার .0.০ of এর ভালো ইকোনমি রেটে ছয়টি উইকেট নিয়েছেন। টুইকার দেখিয়েছেন যে সংযুক্ত আরব আমিরাতের মধ্যে ধীর এবং নিম্ন পিচগুলিতে, তিনি পরিবর্তন করার জন্য একটি ঝামেলাপূর্ণ ক্লায়েন্ট হতে পারেন। ভুলে যাবেন না যে তিনি একযোগে আয়ারের বিপক্ষে পঞ্চাশ রান করেছিলেন।

1 comment: