এশিয়ান টিভি’র শ্রেষ্ঠ প্রতিনিধি হিসাবে সম্মাননা পেলেন বাঞ্ছারামপুরে সাংবাদিক আশিকুর রহমান জামাল - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

25 December, 2020

এশিয়ান টিভি’র শ্রেষ্ঠ প্রতিনিধি হিসাবে সম্মাননা পেলেন বাঞ্ছারামপুরে সাংবাদিক আশিকুর রহমান জামাল


 

মইনুল ইসলাম মিশুক, হোমনা, কুমিল্লা:


 এশিয়ান টিভি’র সারা দেশের মফস্বল (জেলা ও উপজেলা) পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিনিধির সম্মাননা ক্রেষ্ট ও সনদ প্রদান করেন এশিয়ান টিভি চেয়ারম্যান আলহাজ্ব হারনোর রশিদ সি আইপি ও সেখ হাসিনার আস্থা বাজন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি।


এ সময় একাধিক প্রতিনিধি করায় শ্রেষ্ঠ প্রতিবেদকের পুরস্কার স্বরুপ ক্রেস্ট ও সনদ পেয়েছে, এশিয়ান টিভির 

বাঞ্ছারামপুর, হোমনা,তিতাস, আড়াই হাজার, প্রতিনিধি আশিকুর রহমান জামাল ।

জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি’র উদ্যোগে, দেশের সকল প্রান্তে কর্মরত থাকা, বিভিন্ন জেলা ও উপজেলা প্রতিনিধিদের, অংশ গ্রহণে এশিয়ান টিভির নিজস্ব ভবনে এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে, এশিয়ান টিভির উৎসব ও প্রতিনিধি সম্মেলন ২০২০ আয়োজন করা হয়।

এ সময় অনুষ্ঠানে জেলা ও উপজেলা এবং অফিস কর্মকর্তা ও প্রতিনিধিকে তাদের ভাল  কাজের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন বিভাগে এ সম্মাননা প্রদান করা হয়।

এশিয়ান টিভির সম্পাদকীয় জুরি বোর্ড কতৃক “অটিজম” নিয়ে প্রতিবেদনের জন্য শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত হওয়ায়, আজ(২৫ডিসেম্বর) শুক্রবার সকালে সম্মেলন অনুষ্ঠানে সকল প্রতিনিধি সহ হাজারো মানুষের উপস্থিতিতে তার হাতে এই সম্মাননা ক্রেস্ট ও প্রশংসা পত্র তুলেদেন এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ সিআইপি ও এশিয়ান টিভির উর্ধতন কতৃপক্ষের বার্তা সম্পাদক বেলাল হুসেন, আনোয়ার হুসেন সিও, মিজান মিয়া এইচআর এডমিন,,সানি আহমেদ পিএস,, ও ফারুক আহমেদ হেড অব এমডি,মাজহারুল ইসলাম শুভ সহ আরও অনেকে 


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এশিয়ান টিভির ব্যবস্থাপনা পরিচালকসহ এশিয়ান টিভির বিভিন্ন বিভাগের কর্মকর্তা সহ প্রতিষ্ঠানে কর্মরত সাংবাদিক বৃন্দ।


আশিকুর রহমান জামাল  এশিয়ান টিভি কতৃপক্ষের, পক্ষ থেকে এই সম্মাননা পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায়  গণমাধ্যমকর্মীরা সহ অনেকে।


এ প্রসঙ্গে আশিকুর রহমান অনুভূতি জানতে চাইলে তিনি  বলেন, এটা আমার কর্মময় জীবনের, কর্মের প্রতিফলন, আগামীতে আরো ভাল কিছু করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এছাড়া  কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি ন্যাশনাল ডেক্স ইনচার্জ ও কতৃপক্ষ সহ বাঞ্ছারামপুর, হোমনা কর্মরত সকল সহকর্মীদের।

No comments:

Post a Comment