হোমনায় রোকেয়া দিবসে ৫ জয়ীতাকে সংবর্ধনা - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

09 December, 2020

হোমনায় রোকেয়া দিবসে ৫ জয়ীতাকে সংবর্ধনা

মইনুল ইসলাম মিশুক, হোমনা কুমিল্লা: 

কুমিল্লার হোমনায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বিভিন্ন ক্ষেত্রে সফল পাঁচ জন জয়ীতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।


আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২৫ নভেম্বর থেকে ১০ডিসেম্বর ২০২০খ্রি. ও ৯ নভেম্বর বেগম রোকেয়া দিবস উপলক্ষে পাঁচটি বিভাগে জয়ীতা নির্বাচন করে পাঁচ নারীকে সনদ, ক্রেস্ট ও উত্তরীয় পড়িয়ে সংবর্ধনা দেওয়া হয়।  


এ উপলক্ষে আজ বুধবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ইউএনও রুমন দে’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, ভাইস চেয়ারম্যান মহসীন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, 


সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সৈয়দ মো. নজরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নাছিমা আক্তার, ডা. মাহবুবুর রহমান, হোমনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা প্রেসক্লাবের সভাপতি আ. হক সরকার, সহকারী প্রধান শিক্ষক কামরুন নাহার, সাংবাদিক ও শিক্ষক মইনুল ইসলাম মিশুক নবম শ্রেণির ছাত্রী জেসি আক্তার প্রমুখ।  


পাঁচ জয়ীতা হলেন- সফল জননী সুফিয়া বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ইসমত আরা মমতাজ, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী সাহেরা আক্তার, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী জাহানারা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা নারী মাফিয়া।

No comments:

Post a Comment