সাবেক সাংসদ মোহাম্মদ আলীর মৃত্যু বার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

03 October, 2020

সাবেক সাংসদ মোহাম্মদ আলীর মৃত্যু বার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

তানজিলা রুবি,নেত্রকোণা প্রতিনিধি :


নেত্রকোণা-৫ (পূর্বধলা) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য প্রয়াত ডা. মোহাম্মদ আলীর ৮তম শাহাদত বার্ষিকী (৩ অক্টোবর)শনিবার পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে পূর্বধলা উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে প্রয়াত ডা. মোহাম্মদ আলীর বাস ভবনে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রয়াত ডা. মোহাম্মদ আলীর সহধর্মিনী ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বেগম রাবেয়া আলীকে প্রধান অথিতি করে। উপজেলা বিএনপির সাবেক সভাপতি জননেতা সাইদুর রহমান তালুকদারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা বিএনপির সভাপতি বাবুল আলম তালুকদার, সাবেক উপজেলা বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমান ফকির, সাবেক সাংগঠনিক সম্পাদক ইসতিয়াক আহমেদ বাবু, সাবেক পৈার বিএনপির সাধারণ সম্পাদক সফিকুল ইলাম, উপজেলা যুবদলের সভাপতি আনোয়ারুল ইসলাম আনার, যুবদলের সাধারণ সম্পাদক এনামুল হক হলুদ, সেচ্ছাসেবচক দলের সাবেক আহবায়ক আশ্রাফ তালুকদার প্রমুখ।

স্মরণ সভায় ডাঃ মোহাম্মদ আলীর মাগফেরাত কামনা করে বক্তারা বলেন, পূর্বধলায় আমরা জাতীয়তাবাদি শক্তি এক বর্তমানে আমাদের মাঝে কোন প্রকার বিভেদ নাই। আওয়ামী লীগ জোর করে ক্ষমতা দখল করে আছে, তাদের সরিয়ে দিয়ে জনগণের ক্ষমতা প্রতিষ্ঠা করতে হবে। সেই লক্ষে আগামীদিনে আমরা উপজেলা বিএনপি এক হয়ে কাজ করবো।

মোহাম্মদ আলী ষষ্ঠ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ সহিত নেত্রকোণা আসনের সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছিলেন। সপ্তম জাতীয় সংসদ নির্বাচনেও তিনি ঐ আসনের সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছিলেন। ২০০১ সালেও তিনি ঐ আসন থেকে সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

No comments:

Post a Comment