ব্রাহ্মণপাড়া আসাদনগরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে তিনটি ঘর পুড়ে ছাই ২০ লক্ষ টাকার ক্ষতি - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

02 October, 2020

ব্রাহ্মণপাড়া আসাদনগরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে তিনটি ঘর পুড়ে ছাই ২০ লক্ষ টাকার ক্ষতি


মোঃ সাইফুল ইসলাম,কুমিল্লা জেলা প্রতিনিধি:

 কুমিল্লা জেলা ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের আসাদনগর দেওয়ান বাড়িতে শুক্রবার বিকেলে অগ্নিকান্ডে  ৩ টি বসত ঘর পুড়ে গেছে। 

খবর পেয়ে বুড়িচং থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগেই এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনে। আগুনে দুই লক্ষ টাকা, সাত ভরি স্বর্ণ ও তিনটি ফ্রিজ, ২ টি টিভি ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছে ক্ষতিগ্রস্ত পরিবার।

বুড়িচং ফায়ার সার্ভিসের লিডার করিম আহমেদ বাবুল এ প্রতিনিধিকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। ক্ষতিগ্রস্তরা মালাপাড়া দেওয়ানবাড়ির মৃত অদুধ দেওয়ানের ছেলে মৃত জহিরুল  ইসলাম দেওয়ান এনামুল হক দেওয়ান ও একই বাড়ির মৃত ওদু দেওয়ানের ছেলে মোহাম্মদ দেওয়ান তারা বলেন আগুনে আমাদের সব শেষ হয়ে গেছে।

 বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে। আগুনে ৩টি ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে কিছু খাদ্য সংগ্রামী বিতরণ করে এলাকাবাসী। পরিদর্শনে উপস্থিত  ছিলেন ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ ভূঁইয়া, এডভোকেট জাহাঙ্গীর আলম ইউপি সদস্য আহসান হাবীব সোহাগ, বিল্লাল হোসেন ভূঁইয়া।

No comments:

Post a Comment