জাতীয় প্রেসক্লাবের সামনে মুফতি আলাউদ্দীন জিহাদী'র নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

26 September, 2020

জাতীয় প্রেসক্লাবের সামনে মুফতি আলাউদ্দীন জিহাদী'র নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

শাখাওয়াত হোসেন, হাজিগঞ্জ:

আজ প্রাকৃতিক দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে নবী প্রেমিক, অলি আউলিয়া প্রেমিকদের ঢল নেমেছিল ঢাকার জাতীয় প্রেস ক্লাবের সামনে।


আজ ২৬ সেপ্টেম্বর শনিবার বিকাল ৩ টায় মুফতি আলাউদ্দীন জিহাদী'র নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আহলে সুন্নাত ওয়াল জামা'আত ঐক্য পরিষদের ব্যানারে শান্তিপূর্ণ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচিতে জন বিস্ফোরণ ঘটেছে। এই বৈরি পরিবেশেও নজিরবিহীন উপস্থিতির মাধ্যমে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সফল করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।


বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জমা'অাত ঐক্য পরিষদ এর উদেগ্যে  আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদী হুজুরের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিংশর্ত মুক্তির দাবিতে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন।


এতে উপস্হিত ছিলেনঃ

ঐক্য পরিষদের আহ্বায়কঃআ,ন,ম মাসউদ হোসাইন আল ক্বাদেরী,ঐক্য পরিষদের সদস্য সচিব পীরে তরিকত খাজা আরিফুর রহমান তাহেরী, পীরে তরিকত মোশারফ হোসেন হেলালী,

আল্লামা আবু জাফর মোঃহেলাল উদ্দিন, আল্লামা জুনায়েদ হক নকশবন্দী,পীরজাদা নাজমুল হক আখন্দ,পীরে তরিকত হাবিবুল্লাহ বাগদাদী,পীরে তরিকত অলি উল্লাহ আশেকী,আল্লামা হাসানুর রহমান হোসাই, নকশবন্দী,মুফতি শামসুল হুদা মাসুম আশেকী,মাওঃগাজী ফারুক আবেদী,মুহাদ্দিস নিয়াজ মোরশেদ,মুফতি ইমরান বীন জেহাদী,এ্যাডভোকেট শহীদ রিজভী,এম,এ নঈম উদ্দিন,ছৈয়দ গোলাম হায়দার হাসিব,মুফতি ইদ্রিস আল ক্বাদেরী, মুফতি শাহ আলম জেহাদী,মাওঃশামসুদ্দোহা,মাওঃআলমগীর হোসেন যুক্তিবাদী,সাহেবজাদা ফারুকী রহঃ মাওঃ আহমেদ রেজা ফারুকী, মুফতি জহিরুল ইসলাম ফরিদী,মুফতি আমিনুল ইসলাম ওয়ালী,মাওঃআশরাফ বিল্লাহ,মুফতি হাসানুর রহমান চিশতী,আরিফ বিল্লাহ রাব্বানী,মুফতি ফরহাদুল ইসলাম বুলবুলি  সহ অংসখ্য আলেম ওলামাগণ প্রমূখ।


বক্তারা বক্তব্য বলেন,,,

জিহাদী হুজুর কে অতি তারাতারি মুক্তি করে সুন্নি জনতার আন্দোলন স্হগিত করার জন্য সরকার কে ঘোষণা দেন এবং জিহাদী হুজুরের জন্য নিজের বুকের তাজা রক্ত রাজপথে ঢেলে দিতে আমরা প্রস্তুুত।


বিঃদ্রঃআগামীকাল রোজ রবিবার নারায়গন্জ প্রেসক্লাবে গণজামায়েত সারা বাংলার সুন্নি জনতাকে আন্দোলনে শরিক হবার আহ্বান জানান,,,


আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মুজাদ্দেদী,

সভাপতি বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত।

No comments:

Post a Comment