মাগুরার শ্রীপুরে আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

23 August, 2020

মাগুরার শ্রীপুরে আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

 মোঃ সাজেদুল ইসলাম, মাগুরা প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ২৩ আগষ্ট রবিবার সন্ধ্যায় দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে ও সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুবলীগের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক রফিকুল হক মিয়ার সার্বিক সহযোগিতায় মহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মাজেদুল ইসলাম শিমুল।


দারিয়াপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুম কামালের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব হাসান তুহিন, দারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান ও শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দারিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন কানন, শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা কাজী জালাল উদ্দিন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগ নেতা আরজান বাদশা, জেলা যুবলীগের সদস্য ও সাবেক কছুন্দি ইউনিয়নের চেয়ারম্যান বাকি বিল্লাহ সান্টু।


অন্যান্যদের মধ্যে দারিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নওরোজ ইসলাম বাশি বিশ্বাস, সাধারণ সম্পাদক শিহাবুল ইসলাম শিহাব, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাজমুল, সাধারণ সম্পাদক খালিদ হাসান সহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।


অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান বলেন, স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারকে হত্যা করে ওই নরপিচাশেরা বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল। শোকের এ মাসে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে এখনো যারা বাংলাদেশকে ধ্বংসের মুখে নিয়ে যেতে চাই তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আলোচনা শেষে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও দারিয়াপুর ইউনিয়ন পরিষদের সদস্য এবং বিশিষ্ট পল্লী চিকিৎসক মোঃ মোফাজ্জেল হোসেনের পরিচালনায় বঙ্গবন্ধু ও তার পরিবারসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

1 comment: