শ্রীপুরে ৭ দফা দাবিতে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

10 July, 2020

শ্রীপুরে ৭ দফা দাবিতে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন

মোঃ সাজেদুল ইসলাম, মাগুরা প্রতিনিধিঃ শ্রীপুরে সরকারি এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয় চত্বরে বুধবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৭ দফা দাবিতে উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোল্যা মতিয়ার রহমান-এর সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম-সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জুয়েল, সিনিয়র শিক্ষক মীর মশিয়ার রহমান, আনন্দমোহন দত্ত, এসএম তৌহিদুর রহমান, শিরিনা খাতুন, নাসরিনা পারভীন, শাহজাহান আলী প্রমুখ। পরে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপির ৭ দফা দাবিতে তারা উল্লেখ করেন কিন্ডারগার্টেনে কর্মরত শিক্ষকদের জন্য প্রণোদনা ও সহজ শর্তে ঋণ প্রদান, আপদকালীন সংকট মোকাবেলায় সহযোগিতা প্রদান, মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কিন্ডারগার্টেন স্কুলের সমস্যাকে জাতীয় সমস্যা হিসেবে বিবেচনা করা, প্রাথমিক শিক্ষার অবদানে কিন্ডারগার্টেনকে গুরুত্ব প্রদান, সহজ প্রক্রিয়ায় নিবন্ধন প্রক্রিয়া তরান্বিত করা প্রভৃতি। তারা করোনাকালীন সময়ে নন এমপিও শিক্ষকদের পাশে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে অনুরূপভাবে কিন্ডারগার্টেনের শিক্ষকদেরও সহযোগিতা করার অনুরোধ জানান।

উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোল্যা মতিয়ার রহমান বলেন, করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে সকল শ্রেণি-পেশার দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তেমনি কিন্ডারগার্টেনের শিক্ষকদেরও সহযোগিতা করা এখন সময়ের দাবি। আমি মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি মানবিকভাবে বিবেচনা করার অনুরোধ জানাচ্ছি।

No comments:

Post a Comment