জবি শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের আসাদ - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

14 July, 2020

জবি শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের আসাদ

হাসান সোহান, জবি প্রতিনিধি:
শিক্ষার্থী বাড়িভাড়া সংক্রান্ত যেকোনো সমস্যায় পড়লে তার সুষ্ঠু সমাধানে পাশে থাকবে ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ।

সম্পূর্ণ অনাবাসিক হওয়ার ফলে জবির প্রায় শতভাগ শিক্ষার্থীকে থাকতে হয় মেসবাড়িতে। আর সিংহভাগ শিক্ষার্থীই অতিরিক্ত এই মেস ভাড়ার যোগান দেন টিউশনি, কোচিং-এ ক্লাস করিয়ে কিংবা পার্টটাইম জব করে। এমনকি অনেক শিক্ষার্থী পরিবারের আর্থিক সংকটের কারণে সংসার খরচেও এই আয় থেকে অর্থের যোগান দিয়ে থাকেন। বর্তমানে তাদের সকল আয়ের উৎসও বন্ধ। তাই বাধ্য হতেই তাদের বাসা ছাড়তে হচ্ছে।

সুতরাং শিক্ষার্থী ভাইবোনদের প্রতি সদয় হয়ে যৌক্তিক ও সুষ্ঠু সমাধানের জন্য বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে সকল বাড়িওয়ালা ও মেস মালিকদের প্রতি অনুরোধ জানানো হচ্ছে।

তাছাড়া বাসা ছাড়ার পর বড় সমস্যা হচ্ছে নিরাপদে মালামাল রাখা।

এ বিষয় জানতে চাইলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক “আসাদুজ্জামান আসাদ বলেন,
জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ‘বাড়ির মালিকদের সঙ্গে আলোচনা করে যৌক্তিক সমাধানের জন্য বিশেষভাবে অনুরোধ করে সমাধান করছে। বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠালগ্ন থেকে যেকোনো যৌক্তিক আন্দোলনে, যৌক্তিক বিষয়ে শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ শিক্ষার্থীদের পাশে আছে এবং যেকোনো মানবিক, যৌক্তিক বিষয়ে সুষ্ঠু সমাধানের জন্য বদ্ধপরিকর।
বাসা ছাড়ার পরে বড় সমস্যা নিরাপদে মালামাল রাখা যার জন্য আমার বাসায় একটি রুম ষ্টর রুম করে দিয়েছি শিক্ষর্থীদের মালামাল নিরাপদে রাখার জন্য এবং সবাইকে সহযোগীতা করার আহ্বান জানান।

No comments:

Post a Comment