চুরিকে কেন্দ্র করে হতাহতের ঘটনা ঘটে - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

10 July, 2020

চুরিকে কেন্দ্র করে হতাহতের ঘটনা ঘটে

মাহদী হাসান মুন শিবগঞ্জ, বগুড়া প্রতিনিধি:
বগুড়া জেলার শিবগঞ্জ থানার দেউলী ইউনিয়নের লক্ষীকোলা প্যাচালে পাড়াতে এক হতাহতের ঘটনা ঘটে। উক্ত হতাহতে ৪ জন আহত হয়।
উক্ত গ্রামের মৃতঃ জহির খাঁর ছেলে মোঃজহুরুল ইসলামের বাড়ি চুরি হয়  বৃহস্পতিবার দিবাগত রাতে ।  তার ঘর হতে একটি ৩২" ইঞ্চি এলইডি মনিটর, একটি সিঙ্গার সেলাই মেশিন ও ৬৬ হাজার টাকা চুরি হয়। 
চুরির ঘটনা জানার পর জহুরুল ইসলম তার গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ জাহেদুল ইসলামের কাছে যায় চুরির ঘটনা বলার জন্যে কিন্তু তিনি বাসায় না থাকায় জহুরুল ইসলাম জাহেদুল ইসলামে স্ত্রীকে বিষয়টি জানিয়ে চলে আসেন। তারপর জহুরুল ইসলাম উক্ত গ্রামের বকুল ও নুরাকে চুরির বিষয় অবহিত করেন। তারপর তিনি বাসায় চলে আসলে একই গ্রামের নান্নু মিয়ার ছেলে সোহেল মিয়া জহুরুল ইসলামের বাড়িতে আসে। সোহেল মিয়া জহুরুল মিয়াকে বলে কেনো তাদের নামে চুরির কথা বলে। এ নিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়। একই গ্রামের মজিদ মিয়ার ছেলে নান্না মিয়া (৬২) তার স্ত্রী ফরিদা(৫৫) তার ছেলে ফরহাদ(২৮) ও সোহেল (২৫), নান্নু মিয়ার শ্বাশুড়ী মমোতাজ বেগম(৭৫) ও শ্যালক হারুন(৩২) এক যোগে জাহুরুল ইসলামের পরিবারের উপর চড়াও হয়। 
নান্নু মিয়া সহ সকলে জহুরুলের পরিবারকে বেদম মারপিট করে। জহুরুল ইসলাম(৬৫) ও তার স্ত্রী মোছাঃ শিউলী বেগম(৫৫) এর মাথা ফেঁটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে প্রচন্ড আঘাত পায়। তার মেয়ে নুরী(১৪) ও পিংকি(৮) শরীরের বিভিন্ন স্থানে প্রচন্ড ব্যাথা পায়।
স্থানীয় সূত্র মতে জানা যায় চুরি হওয়ার ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার বিকাল ৫ ঘটিকায় এই ঘটনা ঘটে।
শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও কোনো মামলা হয়নি।
মোকামতলা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ সনাতন চন্দ্র  বলেন এ বিষয়ে এখনও কোনো মামলা হয়নি। মামলা হলে আমরা যথাযথ পদক্ষেপ নিবো।

No comments:

Post a Comment