মাগুরায় পুলিশের শিশুপুত্রসহ ৫ জন শনাক্ত - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

04 June, 2020

মাগুরায় পুলিশের শিশুপুত্রসহ ৫ জন শনাক্ত


মোঃ সাজেদুল ইসলাম, মাগুরা প্রতিনিধিঃ আজ বৃহস্পতিবার নতুন করে সদ্য করোনায় আক্রান্ত এসপি অফিসে চাকুরীরত পুলিশ সদস্যের শিশুপুত্রসহ ৫ জন করোনা রুগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে মাগুরা সদর উপজেলায় ৪জন এবং শ্রীপুর উপজেলায় ১ জন ।


মাগুরা সিভিল সার্জন অফিসের মনিটরিং অফিসার ডাঃ আরিফুর রহমান আজ ৪ জুন২০২০ বৃহস্পতিবার সকালে জানান , মাগুরায় গত ২৪ ঘন্টায় প্রাপ্ত রিপোর্টে করোনা পজিটিভ এসেছে ৫ জনের। তাদের মধ্যে ৪ জন মাগুরা সদর উপজেলার এবং অন্য একজন শ্রীপুর উপজেলার । এদের মধ্যে ইতিপূর্বে করোনায় আক্রান্ত এসপি অফিসের সুফিয়ানের শিশু পুত্র সেজাদ(৫)। অন্যরা হলো মাগুরা শহরের ভায়না এলাকার বাসিন্দা ব্যবসায়ী নাহিদ খন্দকার(৩২),শহরের পশুহাসপাতাল পাড়ার বাসিন্দা ব্যবসায়ী কানু দাস(৩২), সদরের কুল্লিয়ার সদ্য ঢাকা ফেরত ব্যবসায়ী আল আমিন(৩০), ও শ্রীপুর উপজেলার মালাইনগর,দ্বারিয়াপুর এলাকার প্রাইভেট কোম্পানিতে চাকুরিরত ওসমান আলী(২৮)। এদেরকে নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে রাখা হয়েছে, এবং সবার বাড়িই লকডাউন করা হয়েছে বলে জানা গেছে।


এর আগে মাগুরায় ২৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছিল। তাদের মধ্যে ১৯জনকে সুস্থ ঘোষনা করেছে মাগুরা স্বাস্থ্য বিভাগ। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে হোম আইসোলেশনে রাখা হয়েছে ৯ জনকে।
বর্তমানে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন ১জন, তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে রেফার্ড করা হয়েছে, এবং আজ তার শিশু পুত্রেরও করোনা পজিটিভ শনাক্ত হয়েছে, এ ব্যপারে পুলিশ সদস্য সুফিয়ানের স্ত্রী নুসরাত জাহান উর্মি জানিয়েছেন উনি ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন আছেন, বর্তমানে অনেক সে অনেক ভালো। আর আমার একমাত্র পুত্র সেজাদ(৫) সে বাসাতেই সুস্থ্য আছে । এখন পর্যন্ত জেলায় আজকের৫ জনসহ মোট করোনা পজিটিভ রোগী দাড়ালো ৩৪ জনে।

No comments:

Post a Comment