দেশের উন্নয়নে সাড়া ফেলেছেন মাগুরা জেলা তথ্য অফিসার রেজাউল করিম - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

16 June, 2020

দেশের উন্নয়নে সাড়া ফেলেছেন মাগুরা জেলা তথ্য অফিসার রেজাউল করিম


মোঃ সাজেদুল ইসলাম, মাগুরা প্রতিনিধিঃ মাগুরা জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিম দেশের উন্নয়নের বিভিন্ন তথ্য জেলার সাধারণ মানুষের মাঝে তুলে ধরে ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন। এস মুক্তি যুদ্ধের গল্প শোনাই একটি জাতীয় কর্মসূচি এরই ধারাবাহিকতায় সারা দেশের ন্যায় মাগুরা জেলার বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক কর্মসূচী গ্রহণ করে শ্রেষ্ঠ ছাত্র-ছাত্রীদের মাঝে যেমন পুরস্কার বিতরণী করে তাদেরকে পুরস্কৃত করেছেন তেমনিই তিনি ও জাতীয়ভাবে পুরস্কৃত হচ্ছেন ।

তথ্য মন্ত্রনালয়ের এক অফিস আদেশ উল্লেখ করে রেজাউল করিম জানান,- মন্ত্রীপরিষদ বিভাগের নির্দেশনার আলোকে গৃহীত উদ্ভাবন কর্মপরিকল্পনা ২০১৯-২০২০ মোতাবেক উদ্ভাবণী কার্যক্রম “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” অনুষ্ঠান গ্রহণের স্বীকৃতিস্বরূপ গণযোগাযোগ অধিদপ্তর, তথ্য মন্ত্রণালয়, ঢাকা কর্তৃক আমাকে পুরস্কার প্রদানের জন্য মনোনীত করা হয়েছে।

তিনি আরও বলেন, আমার এ অর্জনের জন্য গণযোগাযোগ অধিদপ্তরের সম্মানিত মহাপরিচালক, পরিচালকবৃন্দ, উপপরিচালকবৃন্দসহ মাগুরা জেলা তথ্য অফিসের সকল সহকর্মী এবং মাগুরার বীর মুক্তিযোদ্ধাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। এ পুরষ্কার ও সম্মাননা মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি উৎসর্গ করছি। এ স্বীকৃতি আমাকে কাজের প্রতি আরো বেশি আন্তরিক ও মনোযোগী হতে অনুপ্রাণিত করবে।

No comments:

Post a Comment