আমবাগবাসীর যাতায়াত দূর্ভোগের অবসান, উদ্বোধন হলো আরসিসি রাস্তার কাজ - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

19 June, 2020

আমবাগবাসীর যাতায়াত দূর্ভোগের অবসান, উদ্বোধন হলো আরসিসি রাস্তার কাজ

রবিউল করিম, স্টাফ রিপোর্টার :
গাজীপুর মহানগরীর ১০ নং ওয়ার্ডে আমবাগ পশ্চিম পাড়া আরসিসি রাস্তার কাজের উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার (১৯ই জুন) বেলা ৯টায় আমবাগ আরসিসি রাস্তা কাজের উদ্বোধন করেন  ১০ং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন দুলাল ও মহিলা কাউন্সিলর তাসলিমা নাসরিন।  
গাজীপুর এর কোনাবাড়ী গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান থাকায় একটা অংশ বসবাস করে আমবাগ এলাকায়। বৃষ্টির দিনে কাদা আর হাটু পানি ছিল জনগণের নিত্যদিনের সঙ্গী । 
গত প্রায় তিন  বছর আগে বিভিন্ন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর নাম প্রকাশে অনিচ্ছুক মহিলা কাউন্সিলর  জানিয়েছিলেন দলীয় কোন্দল এর কারনে এই রাস্তা নির্মাণ হচ্ছে না। 
দীর্ঘ বছর পর এই রাস্তার নির্মান কাজ শুরু হয়েছে। 

এ ব্যাপারে কাউন্সিলর দেলোয়ার হোসেন দুলাল জানান " আমি নির্বাচন এর সময় কথা দিয়েছিলাম আমবাগ পশ্চিম পাড়া রাস্তার নির্মান কাজ করব। অন্যদিকের সব কাজ চলমান থাকায় এই কাজের সুযোগ পেলাম গাজীপুর সিটি কর্পোরেশন মেয়র মহোদয় এর কারনে। 

এ ব্যাপারে আমবাগের স্বেচ্ছাসেবক লীগ নেতা ও আমবাগের বাসিন্দা শহিদুল ইসলাম বিবিএস বলেন, " আমবাগের এই রাস্তায় আমাদের হাটু পানি নিয়ে বৃষ্টির সময় চলাচল করতে হয়েছে। আজ রাস্তার কাজ শুরু হওয়ায় আমবাগবাসী খুবই আনন্দিত। 

এ সময় আরো উপস্থিত ছিলেন আনোয়ার পারভেজ কণ্ঠশিল্পী, স্বেচ্ছাসেবকলীগ নেতা শহিদুল ইসলাম বিবিএস  সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

No comments:

Post a Comment