মাদারীপুর জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৯৭ সুস্থ্য ৩০ মৃত্যু ২০ জন - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

22 June, 2020

মাদারীপুর জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৯৭ সুস্থ্য ৩০ মৃত্যু ২০ জন

মোঃ এনায়েত হোসেন,মাদারীপুর জেলা প্রতিনিধি:

করোনায় মাদারীপুর জেলার ৪ টি উপজেলায় ভয়াবহ রুপধারন করছে। প্রতিদিন করোনায় আক্রান্ত রুগির সংখ্যা বেরেই চলছে। মাদারীপুর সদর জেলায় করোনায়  উপসর্গ নিয়ে মৃতু বরন করেন ৭ জন রাজৈর উপজেলায় ১০ জন কালকিনি উপজেলায় ৫ জন ও শিবচর উপজেলায় ৮ জন।
মাদারীপুর জেলায় গত ১৮ই জুন থেকে ৩০ ই জুন প্রযন্ত  সাধারণ ছুটি সহ লকডাউন ঘোষণা করা হয়। মাদারীপুর জেলা প্রশাসকের সভাকক্ষে এক জরুরী সভায় আগের ঘোষণা বাতিল করে ১৮ ই জুন থেকে ১০ জুলাই সাধারণ ছুটিসহ লকডাউন ঘোষণা করেন মাদারীপুর জেলা প্রশাসক। একই সাথে মাদারীপুর সদর পৌরসভার ১ নং ২,৩,৪,৫,৬ ও ৭ নং ওয়ার্ডকে রেডজোন বলে ঘোষণা করেন। এছাড়া প্রতিটি রেডজোন  এলকায় ব্যানার ফেসটুন দেয়া হয়।
সিভিল সার্জন ডাঃ শফিকুল ইসলাম জানান, মাদারীপুর জেলায় করোনা সনাক্ত করন উপকরন পর্যাপ্ত না থাকায় আমরা ঠিকমত সাস্থ্য সেবা দিতে পারছিনা। সবচেয়ে বড় সমস্যা হল মাদারীপুর জেলার ৪ উপজেলার সকল নমুনা ঢাকায় পাঠিয়ে টেস্ট রিপোর্ট হয়ে আসতে অনেক সময় সাপেক্ষ। কোন কোন সময় দেখাযায়  রুগির দেয়া ঠিকানা ছেড়ে পালিয়েছেন। যদি আরো দ্রত টেস্ট  রিপোর্ট  পাওয়া যায় তাহা হলে সাস্থ্য সেবা আরো নিশ্চিত করা যেতো।

No comments:

Post a Comment