শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান এর ২৮ তম রক্তদান - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

09 May, 2020

শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান এর ২৮ তম রক্তদান


আলোর পথ ডেস্কঃ    
ক্যান্সার আক্রান্ত শুভসংঘের গলাচিপা সরকারি কলেজ শাখার উপদেষ্টাকে রক্তদানের মধ্য দিয়ে ২৮ তম রক্তদান সম্পন্ন করেছেন শুভসংঘের কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামান। রমজানে রক্তদানের মাধ্যমে কালের কণ্ঠের বন্ধু সংগঠন শুভসংঘের স্লোগান ‘শুভ কাজে সবার পাশে’ এর যথার্থতা প্রমাণ করলেন জাকারিয়া জামান।

শুভসংঘের গলাচিপা সরকরি কলেজ শাখার উপদেষ্টা ও প্রভাষক নাসারিন সুলতানা মালা দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
তিনি বেঁচে থাকার জন্য প্রতিনিয়ত লড়াই করেছেন। নাসরিন সুলতানার রক্তের প্রয়োজন এমন খবর পেয়ে পেয়ে জাকারিয়া জামান শনিবার সকালে হাজির হন ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল হাসপাতালে। সেখানে নিজে রক্ত দিয়ে তার ব্যক্তিগত ২৮ বার রক্ত দেওয়া সম্পন্ন করেছেন। দেশের করোনাকালীন দূর্যোগের সময় রক্তদান করায় কৃতজ্ঞতা জানিয়েছেন নাসরিন মালা ও তার বোন নার্গিস সুলতানা শিখা।

নার্গিস সুলতানা শিখা বলেন, ‘আমি কালের কণ্ঠ শুভসংঘের প্রতি কৃতজ্ঞ। আমরা যখন এক ব্যাগ রক্তের জন্য ঢাকা শহরে হন্যে হয়ে ছুটছিলাম তখন শুভসংঘের কেন্দ্রীয় কমিটির জাকারিয়া জামান দেবদূতের মতো আমাদের সামনে হাজির হন। আমাদের পরিবারের পক্ষ থেকে দোয়া করি কালের কণ্ঠ শুভসংঘ ও জামান ভাই দীর্ঘ জীবী হোক।’
এ প্রসঙ্গে জাকারিয়া জামান বলেন, ‘আমরা যারা শুভসংঘ করি আমাদের দায়িত্ব মানুষের পাশে দাঁড়ানো। আমি চাই সারা দেশের মানুষের পাশে ভালোবাসা নিয়ে শুভসংঘ থাকতে পারে।’

No comments:

Post a Comment