প্রধানমন্ত্রীর উপহার অসহায়দের মাঝে তুলে দিলেন কাউন্সিলর আব্বাস উদ্দিন - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

07 May, 2020

প্রধানমন্ত্রীর উপহার অসহায়দের মাঝে তুলে দিলেন কাউন্সিলর আব্বাস উদ্দিন


মোখলেছুর রহমান, স্টাফ রিপোর্টার :
সারাদেশের ন্যায় গাজীপুরেও করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে   ঘরবন্দি অসহায় হয়ে পরেছে কর্মহীন হত দরিদ্র পরিবার গুলো।  উদ্ভূত পরিস্থিতিতে গাজীপুর  সিটি কর্পোরেশনের ১২ নম্বর  ওয়ার্ডে এসব ঘরবন্ধী কর্মহীন হয়ে পরা ১৫ শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী তুলে দেন অত্র ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্বাস উদ্দিন খোকন। প্রধানমন্ত্রীর উপহার পেয়ে সবাই খুশী। তিনি বলেন, এই দূর্যোগ মূহুর্তে প্রধানমন্ত্রী অসহায় হতদরিদ্র কর্মহীন হয়ে পড়া  ১৫ শতাধিক পরিবারের মাঝে যে উপহার পাঠিয়েছেন এই জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। তিনি আরো বলেন, আমাদের গাসিক মেয়র মোঃ জাহাঙ্গীর আলম করোনাভাইরাসের প্রাদূর্ভাবের ফলে প্রথমদিকে অত্র ওয়ার্ডে ১ হাজার অসহায় পরিবারের জন্য খাদ্যসামগ্রী পাঠিয়েছেন। আমরা এলকার মানুষদেরকে নিয়ে তা হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করেছি। মেয়রের নির্দেশে বাড়ী বাড়ী গিয়ে অসহায় পরিবারের খোঁজ খবর নিয়ে তাদেরকে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছি । 

পর্যায়ক্রমে আমাদের ওয়ার্ডে ও এম এসের কার্ড দেওয়া হয়েছে ৪ শতাধিক পরিবারের মাঝে তারা ১০ টাকা কেজি চাউল কিনতে পারবে। প্রধানমন্ত্রী নগদ যে অর্থ দিবেন ৭ শতাধিক অসহায় পরিবারের মাঝে আমরা ইতিমধ্যে তাদের নামের তালিকা তৈরি করেছি। পরবর্তীতে ৮ শতাধিক অসহায় পরিবারের মাঝে ২০ কেজি করে ২০ চাউল বিতরণ করা হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন,১০,১১ ও ১২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর তাসলিমা নাসরিন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সদস্য মোঃ আব্দুর রহমান মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা আজিম উদ্দিন, ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহবুদ্দিন,  কোনাবাড়ী থানা কৃষকলীগের সভাপতি দেলোয়ার হোসেন মুন্না প্রমুখ।

No comments:

Post a Comment