কোনাবাড়ীতে হ্যালো প্লাস প্রকল্পের উদ্যোগে ঋতুকালীন স্বাস্থ্য পরিচর্যা দিবস পালন - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

30 May, 2020

কোনাবাড়ীতে হ্যালো প্লাস প্রকল্পের উদ্যোগে ঋতুকালীন স্বাস্থ্য পরিচর্যা দিবস পালন


মোঃ মোখলেছুর রহমান, স্টাফ রিপোর্টার :
গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানাধীন বাইমাইল এলাকায় কেয়ার বাংলাদেশ ও সেবা নারী ও শিশু কল্যান কেন্দ্রের হ্যালো প্লাস প্রকল্পের সহযোগীতায় নিরাপদ মাতৃত্ব দিবস এবং ঋতুকালীন স্বাস্থ্য পরিচর্যা দিবস পালন করা হয়েছে। শনিবার ( ৩০ মে) বেলা ১১ টা সময় মহানগরীর ১২ নম্বর ওয়ার্ডে গর্ভবতী মা এবং কিশোরীদের নিয়ে সেশনের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,  হ্যালো প্লাস  প্রকল্পের কমিউনিটি ফ্যাসিলিটেটর মিতালী আক্তার, যুবমহিলালীগের নেত্রী ও কমিউনিটি সাপোর্ট গ্রুপের সাধারন সম্পাদক আখিঁ ইসলাম, কমিউনিটি সাপোর্ট গ্রুপের সভাপতি রহিমা খাতুন ও ব্রাকের স্বাস্থ্যকর্মি সাথী আক্তারসহ আরো অনেকে। উক্ত অনুুুুষ্ঠানে ব্রাকের স্বাস্থ্যকর্মির মাধ্যমে গর্ভবতি মায়েদের চেকআপ করানো হয়। এসময়  উপস্থিত কিশোরীদের মাঝে স্যানিটারী প্যাড এবং গর্ভবতি মায়েদের মাঝে সাবান ও হ্যান্ডওয়াশ বিতরন করা হয়। করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতিতে গর্ভবতী মায়েরা সেবা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন বলে জানান মিতালী  আক্তার।

No comments:

Post a Comment