সিরাজগঞ্জে মা-ছেলের করোনা পজেটিভ - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

08 May, 2020

সিরাজগঞ্জে মা-ছেলের করোনা পজেটিভ



আলোর পথ ডেস্ক:  
সিরাজগঞ্জের নতুন করে দুইজনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। তারা হলেন, কামারখন্দের হালুয়াকান্দি গ্রামের এক নরী ও তার আট বছরের ছেলে। শুক্রবার বিকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে। যাতে করোনা পজেটিভ।
কামারখন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৯ এপ্রিল করোনার উপসর্গ নিয়ে ঢাকা থেকে স্বপরিবারে নিজ গ্রাম হালুয়াকান্দিতে এসেছিলেন সেলিম হোসেন। ৩০ এপ্রিল ওই পরিবারের পাঁচ সদস্যের নমুনা পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে সেলিমের স্ত্রী সেলিনা ও ছেলে সালমানের রিপোর্ট এসেছে। তাদের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ফারুক হোসেন জানান, আক্রান্তদের নিজ বাড়ি আলাদা আলাদা ঘরে রেখে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির জানান, এ পর্যন্ত জেলার ৪৩২ জনের নমুনা রামেকে পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ২০৭ জনের। এর মধ্যে কামারখনদ উপজেলার নতুন শনাক্ত মা-ছেলেসহ এ পর্যন্ত সাতজনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। যার মধ্যে গত বুধবার সুস্থ হয়েছেন কাজিপুর উপজেলার এক ব্যক্তি ও তার ছেলে। এছাড়া বেলকুচির একজন ও উল্লাপাড়ার দুজন সুস্থ হওয়ার পথে বলে জানান এ কর্মকর্তা।

No comments:

Post a Comment