মাগুরায় নিহত পুলিশ পরিবারে উপহার সামগ্রী বিতরণ - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

17 May, 2020

মাগুরায় নিহত পুলিশ পরিবারে উপহার সামগ্রী বিতরণ



মোঃ সাজেদুল ইসলাম
-মাগুরা জেলা প্রতিনিধি 

মাগুরা পুলিশ লাইনে সকল পুলিশ সদস্যের উপস্থিতিতে এক বিশেষ রোলকল অনুষ্ঠিত হয়। শনিবার (১৬ মে) সকাল সাড়ে ৯টার সময় ঐ রোলকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান (পিপিএম)।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহীম।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২০১৯ সালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী বাংলাদেশের বিভিন্ন ইউনিটে কর্মরত মাগুরা জেলার বাসিন্দা পুলিশ সদস্যদের পরিবারবর্গ। জেলা পুলিশ সুপার আইজিপি কর্তৃক প্রদত্ত ঈদের শুভেচ্ছা উপহার এবং আইজিপি’র নিজস্ব অফিশিয়াল প্যাডে লিখিত ও স্বাক্ষরযুক্ত শুভেচ্ছা বার্তা নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গের হাতে তুলে দেন।

এর আগে পুলিশ সুপার খান মোহাম্মদ রেজওয়ান পুলিশ সদস্যদের উদ্দেশ্যে করোনাকালীন সময়ে করণীয় ও বর্জনীয় সম্পর্কে একটি বর্ণনা দেন। এছাড়াও সকল পুলিশ সদস্যের ভালো-মন্দের খোঁজখবর নেন। তার এরূপ অভিভাবকসুলভ বক্তব্যে পুলিশ সদস্যদের মনোবল আরো বৃদ্ধি পেতে অত্যন্ত সহায়ক ভূমিকা পালন করবে বলে জানিয়েছেন কর্মরত পুলিশ সদস্যরা।

No comments:

Post a Comment