দুই মাসের বেতন অসহায়দের মাঝে দিলেন কাউন্সিলর কাউসার - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

20 April, 2020

দুই মাসের বেতন অসহায়দের মাঝে দিলেন কাউন্সিলর কাউসার



মোঃ মোখলেছুর রহমান,(কোনাবাড়ী) গাজীপুর: 
করোনা সংক্রমণরোধে আনুষ্ঠানিক ভাবে গাজীপুরে লক ডাউন ঘোষণার পর থেকে অসহায় মানুষদেরকে বিভিন্ন ভাবে সহযোগীতা করে যাচ্ছেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সসিলর মোঃ কাউসার আহমেদ। এবার ৭ নম্বর ওয়ার্ডের নবগঠিত ত্রাণ কমিটির সদস্য সচিব মোঃ মিজানুর রহমানের নিকট দুই মাসের বেতন হস্তান্তর করে মহানুভবতাকে অনন্য এক উচ্চতায় নিয়ে গেলেন তিনি ।


তিনি ইতিপূর্বে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমের দেয়া ১ হাজার খাদ্যসামগ্রীসহ তিন হাজার একশত পরিবারের খাদ্যের ব্যবস্থা করেন।

গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ টি ওয়ার্ডের মধ্যে তিনিই প্রথম বেতনের দুই মাসের টাকা হস্তান্তর করলেন।
কাউন্সিলর মোঃ কাউসার আহমেদ বলেন, বর্তমান সময়ে এটি আমাদের নৈতিক দায়িত্ব হয়ে দাঁড়িয়েছে। সরকারের একার পক্ষে এই জনগোষ্ঠীকে সামলানো মুশকিল। তাই আমার মতো ক্ষুদ্র ক্ষুদ্র সাহায্য বা আমার চেয়ে বেশি স্বচ্ছল তারাও যদি এভাবে সাহায্য করে তবে তা মানুষের জন্য অত্যন্ত মঙ্গলকর হবে।


নিজের সহযোগীতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি আমার নৈতিকতা, মর্মবেদনা, নৈতিক দায়িত্ব থেকে দুই মাসের বেতন দিয়েছি। এটা কিন্তু সাহায্য না এটা তাদের অধিকার। আমার টাকার উপর তাদের হক রয়েছে।
ইতিমধ্যে যারা ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন তাদের আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন কাউন্সিলর মোঃ কাউসার আহমেদ।

No comments:

Post a Comment