মাস্ক পরেনি অভিনেত্রী সারা, প্রতিবেশীরা পুলিশ ডাকলেন - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

24 April, 2020

মাস্ক পরেনি অভিনেত্রী সারা, প্রতিবেশীরা পুলিশ ডাকলেন


করোনাভাইরাসের বিরুদ্ধে লকডাউনের জেরে মানুষ গৃহবন্দি। এমনই পরিস্থিতিতে মুখে মাস্ক না পরায় বিব্রত পরিস্থিতিতে পড়তে হল ভারতীয় টেলিভিশন অভিনেত্রী সারা আরফিন খানকে


সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি পুরো ঘটনার কথা জানিয়েছেন। তাকে তার আবাসনের বাসিন্দাদের ক্ষোভের মুখে পড়তে হয়েছিল। খাবার অর্ডার দিয়েছিলেন তিনি। সেই খাবার নিতে মাস্ক না পরেই এসেছিলেন তিনি। এজন্যই বাসিন্দাদের ক্ষোভের মুখে পড়তে হয়।
সারা বলেছেন, গত সপ্তাহে খাবারের ডেলিভারি নিতে নিচে গিয়েছিলাম। তখন মাস্ক পরিনি। কারণ, লিফট থেকে নেমে প্রধান দরজার দিকে যেতে মাত্র কয়েক পা হাঁটতে হয়। তাই আর মাস্ক পরিনি। এরপরই বিষয়টি নিয়ে ওরা ঝামেলা পাকায়। আর, বিল্ডিং (ভারসোভা)-তে বেশি লোকও নেই। এরপরও আমাকে গ্রুপ মেসেজ পাঠিয়ে বলে যে, মাস্ক না পরে তুমি বিল্ডিংয়ের বাইরে যেতে পার না। আমি কিন্তু কোনও অশিক্ষিত লোকজন সম্পর্কে বলছি না, তারা সবাই শিক্ষিত।


গোটা ঘটনায় যে তিনি ক্ষুব্ধ তা তার কথাতেই ঝরে পড়েছে। তিনি আরও বলেছেন, এমন অনেক প্রতিবেশী রয়েছে, যারা শুধু গণ্ডগোল পাকাতেই আগ্রহী। ওরা আসলে পুলিশ ডেকেছিল এই বলে যে, আমি আমার গাড়ি পর্যন্ত গিয়েছি মাস্ক না পরে। পুলিশ এলে আমি জানতে চাই, আমার গাড়ি পর্যন্ত বা বিল্ডিংয়ে মাস্ক না পরা কি বেআইনি। এরপর পুলিশ ফিরে যায়। এরকম তুচ্ছ ঘটনা নিয়ে মাথা ঘামানোর চেয়ে অনেক বড় কাজ নিয়ে থাকতে হয় পুলিশকে।


8 comments: