তাড়াশে ভিজিডির চাল লুকিয়ে রাখার খবর দেয়ার অভিযোগে কলেজ ছাত্রকে মারধর - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

22 April, 2020

তাড়াশে ভিজিডির চাল লুকিয়ে রাখার খবর দেয়ার অভিযোগে কলেজ ছাত্রকে মারধর


নিউজ ডেস্কঃ  সিরাজগঞ্জের তাড়াশে মাধাইনগর ইউনিয়ন পরিষদের নারী সদস্যের বাড়িতে ভিজিডির দুই বস্তা চাল আছে। সাংবাদিকদের এই খবর দেওয়ার অভিযোগে আরিফুল ইসলাম আরিফ (২৩) নামের এক কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর আহত করেছে ইউপি সদস্যের স্বামী, ছেলেসহ স্বজনরা।

গতকাল সোমবার রাত ৯টার দিকে উপজেলার মাধাইনগর ইউনিয়নের মালশীন-গুড়মা আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। আহত আরিফ গুড়মা গ্রামের আনসার আলীর ছেলে ও তাড়াশ ডিগ্রি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

এ ঘটনায় তাড়াশ থানায় ওই ইউপি সদস্যের স্বজনদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত আরিফের বাবা আনসার আলী।

আহত আরিফ বলেন, গত ১৫ এপ্রিল ওই ইউনিয়নের নারী সদস্য দুলু খাতুন ভিজিডির চাল নিয়ে খড়ের গাঁদায়ে লুকিয়ে রেখেছে- এ রকম একটি তথ্য স্থানীয় সংবাদকর্মীদের ওই গ্রামের কে বা কারা জানায়। এতে স্থানীয় প্রশাসন ঘটনাস্থলে যায়। এ নিয়ে ইউপি সদস্যের স্বামী ও স্বজনরা তাকে দোষারোপ করে।


সোমবার রাতে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ইউপি সদস্যের স্বামী আব্দুর রহমান, ছেলে জুয়েলসহ ৪-৫ জন স্বজন তার পথরোধ করে অতর্কিতভাবে লাঠিসোটা দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। পরে লোকজন এসে তাকে উদ্ধার করে তাড়াশ উপজেলা হাসপাতালে ভর্তি করে বলে জানায় এই শিক্ষার্থী।

এ বিষয়ে ইউপি সদস্য দুলু খাতুনের সঙ্গে যোগাযোগের জন্য মোবাইল ফোনে ফোন করা হলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

লিখিত অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম। তিনি বলেন, এ ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

©সিরাজগঞ্জ/ রবিউল করিম   

No comments:

Post a Comment