গাজীপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ অনুষ্ঠিত - Alorpoth24.com | সত্য প্রকাশে কলম চলবেই

শিরোনাম

26 October, 2019

গাজীপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ অনুষ্ঠিত




স্টাফ রিপোর্টার, গাজীপুরঃ
পুলিশের সঙ্গে কাজ করি,মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি" এই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।আজ গাজীপুর চান্দনা চৌরাস্তার, চান্দনা উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠ প্রাঙ্গনে এ পুলিশিং ডে অনুষ্ঠিত হয়েছে। মাদক ব্যবসা থেকে স্বাভাবিক জীবন যাপনে ফিরিয়ে আনতে গাজীপুরমেট্রো পলিটন পুলিশের পক্ষ থেকে শেলাই মেশিন ও চেক প্রদান করেন। 

 এসময়, বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন RAB এর মহাপরিচালক ড.বেনজির আহমেদ।

উক্ত অনুষ্ঠানে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃআনোয়ার হোসেন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রি, আ.ক.ম মোজাম্মেল হক এমপি, বিশেষ অতিথি হিসেবে ছিলেন,যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, এমপি মেহের আফরোজ চুমকি, সংরক্ষিত মহিলা আসনের এমপি বেগম শামসুন্নাহার ভূইয়া, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ জাহাঙ্গীর আলম,গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আখতারউজ্জামান,মহানগর আওয়ামীলীগের সভাপতি এড, আজমত উল্লাহ খান,    জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম, পুশিল সুপার শামসুন্নাহার প্রমুখ।

এসময় বিশেষ আলোচকের বক্তব্যে RAB এর মহাপরিচালক, মসজিদের ইমামদের প্রতি সন্ত্রাস,জঙ্গিবাদ,মাদক এবং দুর্নীতি বিরুদ্ধে সাধারণ জনগনের মাঝে আলোচনা করার আহব্বান জানান। এছাড়াও তিনি বলেন,আজ থেকে বারো বছর আগে পয়তাল্লিশ ভাগ মানুষ দারিদ্র সীমার নিচে বসবাস করতো। দারিদ্র সীমা তাকেই বলে, যে পরিবারের দৈনিক আয় এক ডলারের নিচে। আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বারো বছরে তা কমিয়ে নয় পার্সেন্ট এ আনতে সক্ষম হয়েছেন। তার মানে আগামী চার-পাঁচ বছরের মধ্যে বাংলাদেশে আর কোন গরিব থাকবে না। 
আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্তি হয় গাজীপুর কমিউনিটি পুলিশিং ডে।  

No comments:

Post a Comment